ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:১৩:১৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ঢাবির প্রথম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি বাতিলে লিগ্যাল নোটিশ

| ২৬ ভাদ্র ১৪২২ | Thursday, September 10, 2015

dun

নিউজডেস্ক :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি বাতিল চেয়ে একটি লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে ঢাবিতে ভর্তির বিষয়ে ১৯৭৩ (৪৬) রাষ্ট্রপতির আদেশ ১১ অনুযায়ী ভর্তি পরীক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইউনুস আলী আকন্দ এই লিগ্যাল নোটিশ পাঠান। সরকারি ডাক যোগে পাঠানো এই নোটিশের জবার আগামী ২৪ ঘণ্টার মধ্যে না দিলে উচ্চা আদালতে একটি রিট করা হবে বলে জানিয়েছেন এই আইনজীবী।

ঢাবির ভিসি, শিক্ষা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব ও বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান বরারবর এই নোটিশ পাঠানো হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় রাষ্ট্রপতির ওই আদেশ মানা হচ্ছে না বলে আইনজীবী ইউনুস আলী আকন্দ এই লিগ্যাল নোটিশ পাঠান।