ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:১৩:০৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ঢাকা মহানগরীতে ২৩১টি পূজা অনুষ্ঠিত হবে

| ১ আশ্বিন ১৪২৪ | Saturday, September 16, 2017

Image result for ঢাকা মহানগরীতে ২৩১টি পূজা অনুষ্ঠিত হবে

ঢাকা  : এ বছর ঢাকা মহানগরীর বিভিন্ন মঠ ও মন্দিরে ২৩১টি পূজা অনুষ্ঠিত হবে।
আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর সার্বজনীন পূজা কমিটির উদ্যোগে আজ শনিবার ঢাকা মহানগরের সকল মঠ, মন্দির ও পূজা কমিটির নেতৃবৃন্দের সমন্বয়ে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় এ কথা জানানো হয়।
মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডি. এন. চ্যাটার্জীর সভাপতিত্বে সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দীপু, কাজল দেবনাথ, মহানগর সার্বজনীন পূজা কমিটির সাধরণ সম্পাদক অ্যাডভোকেট শ্যামল কুমার রায়, কিশোর রঞ্জন মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।
এছাড়া পুলিশ প্রশাসনের বিশেষ প্রতিনিধি ঢাকা মেট্টোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার অতিরিক্ত কমিশনার মো: মিজানুর রহমান, রেজাউল আলম ও কৃষ্ণপদ রায় আইন-শৃঙ্খলা রক্ষাকল্পে পুলিশ প্রশাসনের গৃহীত ব্যবস্থার উপর আলোকপাত করেন।
বৈঠকে পূজা ম-পে নারী ও পুরুষের পৃথক আগমন এবং নির্গমন পথ রাখা, প্রতিটি পূজা মন্ডপে পরিচয় কার্ডধারী কমপক্ষে ১০ জন ব্যাজ পরিহিত নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে ২৪ ঘন্টা তদারকি/পাহারার ব্যবস্থা, কোনরূপ আতসবাজি ও পটকা না ফোটানো, মন্দিরের গেইট এ লাগেজ (ব্যাগ) না রাখার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।
এছাড়া আগামী ৩০ সেপ্টেম্বর রাত ১০ টার মধ্যে বিসর্জন সম্পন্ন করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।