ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০৪:৪৪:৫২

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

ট্রাফিক আইন মানলে লাল গোলাপের শুভেচ্ছা

| ৪ কার্তিক ১৪২৪ | Thursday, October 19, 2017

gopalgonj-nws

ট্রাফিক আইন মানলে পুরষ্কার, না মানলে শাস্তি। গোপালগঞ্জ হাইওয়ে জেলা পুলিশের এমন উদ্যোগকে সবাই স্বাগত জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোর) সকাল থেকে গোপালগঞ্জ পুলিশ লাইনের সমানের সড়কে এমন দৃশ্য দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, মোটরসাইকেল চালকদের ট্রাফিক আইন মানতে ও উৎসাহিত করতে হেলমেট পরা চালকদের লাল গোলাপের শুভেচ্ছা জানাচ্ছে পুলিশ। আর হেলমেট ব্যবহার না করা যাত্রীদের মোটরসাইকেল আটকে কৌশলে হেলমেট কিনতে বাধ্য করছে। হেলমেট কেনার পর তাদেরও লাল গোলাপের শুভেচ্ছা দেওয়া হচ্ছে।

এ কার্যক্রম পরিচালনা করেন- সহকারী পুলিশ সুপার এসএম আশিকুর রহমান, এসএম জামিল আহমেদ, ট্রাফিক ইন্সপেক্টর মো. আমিনুর রহমান, মো. মোকলেচুর রহমান প্রমুখ।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান গণমাধ্যমকে বলেন, সড়ক দুর্ঘটনায় মৃত্যু ঝুঁকি কমাতে এবং মোটরসাইকেল চালকদের হেলমেট পরতে উৎসাহিত করতে জেলা পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।