ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৬:০৯:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত গাজায় ইসরাইলের জোর হামলায় ৫৫ জন নিহত : হামাস হিজবুল্লাহ ‘লেবাননকে যুদ্ধে টেনে নিয়ে যাচ্ছে’: ইসরায়েল সামরিক বাহিনী গাজায় ৪ লাখ ২৩ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ

টার্গেট ২০২১! বিজেপিতে যোগ দিয়েই ঘোষণা করলেন মুকুল রায়

| ২০ কার্তিক ১৪২৪ | Saturday, November 4, 2017

টার্গেট ২০২১! বিজেপিতে যোগ দিয়েই ঘোষণা করলেন মুকুল রায়   সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগদান করলেন মুকুল রায়। তাঁকে উত্তরীয় ও ফুল দিয়ে স্বাগত জানালেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও স্বপন দাশগুপ্ত। কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি মুখপাত্র  রবিশঙ্কর প্রসাদ বলেন, মুকুল রায়কে দলে নিলে লাভবান হবে পশ্চিমবঙ্গ। গোটা দেশের অধিকাংশ রাজ্যে আমরা ক্ষমতায় আছি।বাকি রাজ্যের মানুষও চাইছেন বিজেপিকে।

মুকুলের কথায়, ”বিজেপির সমর্থনেই আজ এই জায়গায় এসেছে তৃণমূল। ১৯৯৭ সালে তৃণমূল প্রতিষ্ঠার সময় বিজেপি পাশে না দাঁড়ালে মমতার দল এই জায়গায় আসতে পারত না। বাংলার মানুষ হাঁফিয়ে উঠেছে। বিকল্প খুঁজছে। ২০২১ সালে ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে নতুন সরকার আসবে পশ্চিমবঙ্গে।”

তিনি আরও বলেন,”বিজেপি ধর্মনিরপেক্ষ দল। ১৩টি রাজ্যে ক্ষমতায় রয়েছে তারা। ৫টি রাজ্যে তাদের উপমুখ্যমন্ত্রী রয়েছে। নরেন্দ্র মোদী ও অমিত শাহের নেতৃত্বে পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে বিজেপি।” বিজেপিতে যোগদানের পরই অমিত শাহের সঙ্গে বৈঠকে বসেন মুকুল রায়।