ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১১:৫৬:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

টাঙ্গাইলে শ্রী শ্রীমৎ ভক্তিচারু স্বামী মহারাজ কতৃক ইস্কন মন্দির উদ্বোধন

| ২৪ আশ্বিন ১৪২২ | Friday, October 9, 2015

Wed, Oct 7th, 2015 |
টাঙ্গাইলে দেলদুয়ার উপজেলার পাথরাইল হিন্দু ধর্মাবল্বীদের রাধা গোবিন্দ মন্দির (ইস্কন) উদ্বোধন করলেন আন্তজার্তিক  কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর অন্যতম আচার্য দিক্ষাগুরু জিবিসি শ্রী শ্রীমৎ ভক্তিচারু স্বামী মহারাজ।

তিনি বুধবার বেলা পৌনে একটার দিকে হেলিকপ্টার যোগে মন্দিরে পৌছান। তার আগমনে প্রায় ত্রিশটি জেলার ভক্তবৃন্দের সমাগম  ঘটে। উপস্থিতি হাজার হাজার ভক্তের দেয়া তাজা পুস্প অর্পণে অভিবুত হন তিনি। ভক্তদের তৈরি মন্দিরটি উদ্বোধন উপলক্ষে তিন দিন ব্যাপি ধর্মানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইস্কন সভাপতি ও ( প্রাক্তন ডিআইজি ) শ্রী সত্যরঞ্জন বাড়ৈ, সহসভাপতি শ্রী শ্রীমত ভক্তি প্রিয়ম গদাধর গোস্বামী মহারাজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নবদ্বীপ দ্বীজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারীসহ হাজারো ইস্কন ভক্তবৃন্দ।

অনুষ্ঠানকে কেন্দ্র করে সকাল থেকে মঙ্গল আরতী, দর্শণ আরতী ও গরু পূজা, যজ্ঞানুষ্ঠান হয়ে আসছে। দুপুরের পর মহাপ্রসাদ বিতরন, কীর্ত্তণ মেলা, আলোচনাসভা, ভাগবতীয় প্রবচনসহ আগামী বৃহস্পতিবার ও শ্রক্রবার এ অনুষ্ঠান চলবে।

শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দির হরে কৃষ্ণ নাম হট্রসংঘের পাথরাইল শাখা অনুষ্ঠানের আয়োজন করেন।