ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০০:৫৮:২২

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

জোট ভাঙার কোন সম্ভাবনা নেই

| ১৮ ভাদ্র ১৪২২ | Wednesday, September 2, 2015

obaydul kader

নিউজ ডেস্ক :: আওয়ামী লীগের জোট ভাঙনের কোন সম্ভাবনা নেই। সম্প্রতি জাসদকে নিয়ে কিছু বিভ্রান্তির সৃষ্টি হলেও জোট ভাঙছে না। ১৯৭৫ সালের আগে ও পরে জাসদের ভূমিকার কথা জেনেই আওয়ামী লীগ তাদের জোটবদ্ধ করেছে।

রবিবার দুপুরে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের সংস্কার কাজ পরিদর্শনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, নবীনগর-চন্দ্রা ও ঢাকা আশুলিয়া মহাসড়কে যানজট নিয়ে আর কোন ভোগান্তি হবে না। এজন্য উত্তরাঞ্চলের চন্দ্রা সড়কের দুই পাশে প্রশ্বস্তকরণসহ বাইলেন সড়ককে যানচলাচলের উপযোগী করা হচ্ছে।

মন্ত্রীর সঙ্গে মানিকগঞ্জ ও গাজীপুর সড়ক ও জনপদের একাধিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।