ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:২১:১১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

চাচাত ভাইয়ের বিরুদ্ধে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

| ৯ জ্যৈষ্ঠ ১৪২২ | Saturday, May 23, 2015

 চাচাত ভাইয়ের বিরুদ্ধে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

সূত্র-বিডি-জার্নাল.কম

সিরাজগঞ্জের শাহজাদপুরে চাচাত ভাইয়ের বিরুদ্ধে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার হাবিবুল্লানগর ইউনিয়নের রতনকান্দি গ্রামে ঘটনাটি ঘটলেও দু’দিন পর আজ বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল হাই জানান, পরিবারের সবাইকে নিয়ে শিশুটির বাবা তার পার্শ্ববর্তী চাচাত ভাই আব্দুর রাজ্জাকের বাড়ীতে দাওয়াত খেতে যায়। এক পর্যায়ে শিশুটির চাচাত ভাই তাত শ্রমিক বদি (১৯) তাদের একটি টিনশেড ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে। এরপর শিশুটিকে রাজশাহীতে চিকিৎসার জন্য নেয়া হয়।

ঘটনার পর থেকে বদি পলাতক রয়েছে। আজ রাত ৯টার দিকে এ ঘটনায় থানায় মামলা হয়েছে।