ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৩৫:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

গোয়ালন্দে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

| ২৭ ভাদ্র ১৪২৫ | Tuesday, September 11, 2018


গোয়ালন্দে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

রাজবাড়ীর গোয়ালন্দে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যার দিকে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ভাগলপুর গ্রামে ঘটনা ঘটে।

 

অভিযুক্ত আকের ফকির (২২) গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ভাগলপুর গ্রামের রতন ফকিরের ছেলে।

 

জানা গেছে, ররিবার শিশুটির মা-বাবা বাড়িতে ছিলেন না। সন্ধ্যার দিকে প্রতিবেশী আকের তাকে টেলিভিশন দেখার কথা বলে মেয়েটিকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরদিন সোমবার দুপুরে খবর পেয়ে শিশুটির মা-বাবা বাড়ি ফিরে এ বিষয়ে আকেরের বাবার কাছে জানতে চাইলে তিনি শিশুটির বাবাকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেন। সন্ধ্যার পর গোয়ালন্দ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দিলে রাতেই রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 

স্থানীয় কয়েকজন জানান, আকের ঢাকায় গার্মেন্সে কাজ করতো। ঈদুল আজহার ছুটিতে বাড়ি আসার পর আর কাজে যায়নি। সারাদিন বখাটে ছেলেদের সঙ্গে আড্ডা দিতো।

 

অভিযুক্ত আকের ফকির ও তার পরিবারের সবাই পলাতক থাকায় কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

 

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, শিশু ধর্ষণের সংবাদ জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।