ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:২০:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

গোপালগঞ্জে ‘ইয়াবাসহ’ ‘মাদক ব্যবসায়ী’ আটক

| ২৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | Saturday, June 9, 2018

 

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটকের কথা জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ অভিযান চালান র‍্যাব ৮-এর মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। আটক ব্যক্তির নাম মো. জাহিদ মোল্লা (৪৭)।

র‍্যাব ৮ জানায়, আবদুল জলিল মোল্লার বাড়িতে এক ব্যক্তি মাদক বিক্রি করছে, এমন খবর পায়  র‍্যাব। ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে মাদক ব্যবসায়ী জাহিদকে আটক করা হয়। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার চাওচা গ্রামের বাসিন্দা। পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তাঁর দেহ তল্লাশি করা হয় এবং ৮৪টি ইয়াবা, একটি মোবাইল ও দুটি সীমকার্ড উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে  জানা যায়, জাহিদ দীর্ঘদিন দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবার চালান সংগ্রহ করে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন।

মাদারীপুর র‍্যাব ৮-এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম জানান,  আটক  ব্যক্তির বিরুদ্ধে মুকসুদপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে।