ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:৩৪:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

| ২৪ পৌষ ১৪২৬ | Tuesday, January 7, 2020

গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

ছবি: সংগৃহীত।

রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে সোমবার মধ্যরাতে সালমা আক্তার (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তার স্বামী মো. হাসান পলাতক রয়েছেন।

 

খিলক্ষেত থানার এসআই আসাদুজ্জামান জানান, খিলক্ষেত এলাকার পশ্চিমপাড়া থেকে সোমবার দিবাগত রাতে সালমার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।