ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:০২:২৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

গুলিতে বিএনপির দুই কর্মী নিহতের দাবি, কাল হরতাল

| ২২ পৌষ ১৪২১ | Monday, January 5, 2015

নাটোর শহরের তেবাড়িয়া মোড়ে আজ সোমবার সকালে গুলিতে দুজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের দলীয় লোক বলে দাবি বিএনপির। হত্যাকাণ্ডের জন্য আওয়ামী লীগকে দায়ী করে প্রতিবাদে কাল মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা বিএনপি।
বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়, নিহত দুজনের নাম রায়হান ও রাকিব। তাঁদের বয়স ২২-২৫ বছরের মধ্যে।
কয়েকজন প্রত্যক্ষদর্শী ও বিএনপির স্থানীয় নেতা-কর্মীদের ভাষ্য, মিছিল করার উদ্দেশে শহরের তেবাড়িয়া মোড়ে জড়ো হচ্ছিলেন দলীয় লোকজন। সকাল সাড়ে ১০টার দিকে ওই দুজন গুলিবিদ্ধ হন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক দাবি করেন, নিহত দুজন তাঁদের দলের লোক। দলের উদ্যোগে মিছিল করার প্রস্তুতিকালে আওয়ামী লীগের একটি মিছিল থেকে গুলি ছোড়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, গুলিবিদ্ধ হওয়ার পর ওই দুই ব্যক্তিকে নাটোর সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আবুল কালাম আজাদ ওই দুজনকে মৃত ঘোষণা করেন।
নাটোরের পুলিশ সুপার বাসুদেব বণিক বলেন, কে বা কারা ওই দুজনকে গুলি করেছে, তদন্ত না করে তা বলা যাচ্ছে না।
এই হত্যাকাণ্ডের প্রতিবাদে জেলা বিএনপি আগামীকাল ভোর ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত হরতাল ডেকেছে। বেলা সোয়া ১১টার দিকে সাংবাদিকদের কাছে এ কর্মসূচির কথা জানান জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক।