ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:৩৫:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

গাজীপুরে ব্যবসায়ী খুন, কর্মচারী নিখোঁজ

| ৭ অগ্রহায়ন ১৪২৫ | Wednesday, November 21, 2018

Image result for গাজীপুরে ব্যবসায়ী খুন, কর্মচারী নিখোঁজ

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে মো. ছাদেক হোসেন নামে এক ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে মো. ছাদেক হোসেন নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে ওই লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে এ ঘটনার পর থেকে ওই প্রতিষ্ঠানের এক কর্মচারী নাজমুল হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মো. ছাদেক কয়েক বছর আগে উপজেলার সফিপুর এলাকার হুসেনের বাড়ি ভাড়া নিয়ে বাস করছিলেন। পরে সফিপুর বাজার এলাকায় রশিদ নুরজাহান প্লাজা ভাড়া নিয়ে ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ দিয়ে ব্যবসা শুরু করেন ছাদেক। প্রতিদিনের মত গতকালও নিজের ওয়ার্কশপে তিনি যান। রাত ১০টার দিকে তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন বাজার পাহারাদার ও এলাকাবাসী। পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় সফিপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পরে আজ সকাল ৮টার দিকে ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন । তবে পুলিশ এখনও পর্যন্ত  কাউকে গ্রেপ্তার করতে পারেনি ।