ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০৪:৩৬:৫৪

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৮

| ১০ আষাঢ় ১৪২৫ | Sunday, June 24, 2018

গাইবান্ধা : জেলার পলাশবাড়ি উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কে বাঁশখালি এলাকায় আজ ভোরে এক সড়ক দুর্ঘটনায় অন্তত ১৮ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।
পুলিশ জানায়, বগুড়া-রংপুর মহাসড়কের বাঁশখালি এলাকায় আজ ভোর রাত ৫টার দিকে ঢাকা থেকে পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ১৬ যাত্রী মারা যায় এবং ২২ জন আহত হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মী ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে এবং বগুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।
পলাশ বাড়ি থানার ওসি মাহমুদুল আলম জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এবং অপরজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান জানান, নিহতদের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
ডিসি গৌতম চন্দ্র পাল বাসসকে জানিয়েছেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে প্রত্যেক মৃত ব্যক্তির পরিবারকে ১০ হাজার টাকা করে বরাদ্ধ দেয়া হয়েছে।