ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৯:১৯:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

গাঁজাসহ একই পরিবারের ছয়জন গ্রেপ্তার

| ২১ আশ্বিন ১৪২৫ | Saturday, October 6, 2018

 

ময়মনসিংহে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একই পরিবারের ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ময়মনসিংহে  মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একই পরিবারের ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ওই ছয়জনের কাছ থেকে ৬০ কেজি গাঁজাও উদ্ধার করা হয়।

আজ শুক্রবার এ ঘটনা ঘটে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, আল আমীন, তাঁর ফুফু কুলসুম,  চাচা নাজিম উদ্দিন ও চাচী রত্না বেগম, সাইফুল ইসলাম, ও লতা বেগম। তাঁদের বাড়ি সদর উপজেলার চকরামপুর গ্রামে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য দেন।

ওসি শাহ কামাল জানান, আজ ভোরে চকরামপুর গ্রামে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের সদস্যরা । প্রথমে তাঁরা গ্রেপ্তার করেন কুলসুমকে। পরে তাঁর দেওয়া তথ্যমতে, অন্যদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় পাশাপাশি সব আত্মীয়ের বাড়ি থেকে  সব মিলিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

উদ্ধার করা গাঁজাগুলো কুমিল্লা থেকে আনা হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন কুলসুম।

তাঁদের নামে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। তাঁদেরকে আগামীকাল শনিবার আদালতে পাঠানো হবে বলেও তিনি জানিয়েছেন।