ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৫২:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

খুন-প্রতারণার দায়ে আটক ৩১ বিদেশি

| ৩০ কার্তিক ১৪২১ | Friday, November 14, 2014


 খুন-প্রতারণার দায়ে আটক ৩১ বিদেশি অবৈধভাবে অবস্থানকারী ৩১ বিদেশি আটক নাগরিকের মধ্যে বেশিরভাগই আফ্রিকান। বিদেশি নাগরিকের কাছে বাড়ি ভাড়া দেয়ার আগে তারা বৈধ না অবৈধ যাচাই করে নেয়ার জন্য বাড়িওয়ালাদের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) উপকমিশনার কৃষ্ণপদ রায়।

শুক্রবার সকালে রাজধানীর মিন্টো রোডের ডিএমপির গণমাধ্যম কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

কৃষ্ণপদ রায় বলেন, রামপুরা, গুলশান, উত্তরা (উত্তর ও পশ্চিমে) মোট ১৪৭টি বাড়িতে অভিযান চালিয়ে এ ৩১ বিদেশিকে আটক করা হয়। এর মধ্যে রামপুরা বনশ্রী থেকে ১১ বিদেশিকে আটক করা হয়। এদের মধ্যে ৩ জন গাম্বিয়া, একজন সেনেগাল, ২ জন উগান্ডা এবং ৫ জন নাইজেরিয়ান। গুলশান থেকে ৪ বিদেশিকে আটক করে। এর মধ্যে ৩ জন উগান্ডা ও একজন কেনিয়ার।

তিনি আরো জানান, উত্তরা পশ্চিম থেকে ২ নারীসহ আটক করা হয় ১৬ বিদেশিকে। এর মধ্যে নাইজিরিয়ান ৭ জন, ক্যামেরুনের ৪ জন, আইভোরিকোস্ট ২, টোগোর এক, মালির এক ও মোজাম্বিকের এক নাগরিক রয়েছে।

গোয়েন্দা পুলিশের উপকমিশনার বলেন, এর আগেও নাইজেরিয়ান এক নাগরিক একজনকে হত্যার সঙ্গে জড়িত ছিল এবং আফ্রিকান কয়েকজন নাগরিক মাদক ব্যবসা ও বৈদেশিক মুদ্রা জালের দায়ে আটক হয়েছেন। অনেক অভিযোগ আসে, কিন্তু আসল অপরাধীদের তখন খুঁজে পাওয়া যায় না। কারণ অভিযোগ পাওয়ার আগেই তারা নিজ দেশে পালিয়ে যায়।