ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২১:০২:২৬

এ পাতার অন্যান্য সংবাদ

আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে লড়াইয়ে মানুষের সাংস্কৃতিক সম্পৃক্ততার আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সংসদে কার্যকরী ভূমিকা রাখতে স্বতন্ত্র সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী প্রকল্প বাস্তবায়নে অসাধারণ সাফল্য দেখিয়েছে পিপিপি বিদেশি পর্যবেক্ষকদের আগমন স্বচ্ছ নির্বাচনে সহায়ক : তথ্যমন্ত্রী ফোর্বসের শীর্ষ ক্ষমতাধর নারীদের তালিকায় শেখ হাসিনা ৪৬তম বিএনপি-জামায়াত সারাদেশে বিশৃঙ্খলার ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের

খালেদা জিয়া সম্পর্কে সংসদে যে তথ্য ফাস করলেন প্রধানমন্ত্রী

| ২৩ মাঘ ১৪২১ | Thursday, February 5, 2015

খালেদা জিয়া সম্পর্কে সংসদে যে তথ্য ফাস করলেন প্রধানমন্ত্রী

দশম জাতীয় সংসদের পঞ্চম অধিবেশনের ১৩তম বৈঠকে বুধবার বিকেলে বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এক সম্পূরক প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সম্পর্কে বেশ কিছু মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ছেলে (কোকো) মারা যাওয়ার পর তিনি (খালেদা জিয়া) মাথায় ঘোমটা দিয়ে আল্লাহ-রাসুলের নাম না নিয়ে আঁচল ফেলে দিয়ে বসে ছিলেন। নতুন নতুন শাড়ি ব্লাউজ পড়ে বসে ছিলেন। কাকে দেখানোর জন্য তিনি এগুলো করেছিলেন। সবাই সেখানে গেছে তাকে দেখার জন্য। কি দেখেছে, দেখে এসেছে তিনি শোকাহত।

তিনি বলেন, ‘তার ছেলের বউ (জুবাইদা রহমান) ফেসবুকে লিখেছেন, ছেলের চেয়ে দেশ বড়। কিন্তু যে মা নিজের ছেলেকে ভালোবাসে না তিনি কিভাবে দেশকে ভালোবাসবেন। নিজ ছেলেকে ভালোবাসলে দেশকেও ভালোবাসা যায়।

বেগম জিয়ার সিঙ্গাপুর সফর প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আমরা তো দেখলাম না সে সময় তিনি ছেলেকে দেখতে গেছেন। ছেলের জন্য দু’ফোটা জল ফেলেছেন। তিনি সিঙ্গাপুর কোথায় গিয়েছিলেন সব তথ্য আমার কাছে আছে। কোন কোন শপিং মলে ঘুরেছেন, শাড়ি-চুড়ি কিনেছেন। সেইসব ছবি আমার কাছে আছে। চাইলে আমি সবাইকে দেখাতে পারবো।