ঢাকা, এপ্রিল ১৬, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২১:১২:২২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা : প্রতিবেদন পায়নি ঢামেক

| ১৯ চৈত্র ১৪২৪ | Monday, April 2, 2018

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা : প্রতিবেদন পায়নি ঢামেক

কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে গঠিত মেডিক্যাল বোর্ড রিপোর্ট দিলেই পরবর্তী করণীয় ঠিক করা হবে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক শাহ আলম।

আজ সোমবার খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা সম্পর্কে জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হলেও এ বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি কর্তৃপক্ষ।

এ সময় শাহ আলম তালুকদার জানিয়েছেন, মেডিক্যাল বোর্ডের কোনো প্রতিবেদন আমাদের কাছে পৌঁছায়নি।

এ বিষয়ে আর কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন উপ-পরিচালক। এর বেশি জানতে চাইলে সাংবাদিকদের কারা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন তিনি।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় গতকাল রবিবার চার সদস্যের বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। পরে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন গঠিত মেডিক্যাল বোর্ড। মেডিক্যাল বোর্ড সদস্যরা হলেন, অধ্যাপক মো. সামিউজ্জামান (অর্থোপেডিক্স), মনসুর হাবীব (নিউরোলজি), টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।

আজ সোমবার সংবাদ সম্মেলনে খালেদা জিয়া স্বাস্থ্য বিষয়ে সর্বশেষ জানানোর কথা ছিল। কিন্তু মেডিক্যাল বোর্ডের রিপোর্ট না পাওয়ায় পরবর্তী করণীয় জানাতে পারেনি ঢামেক।