ঢাকা, এপ্রিল ১৬, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:০৪:৩৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

খালেদা জিয়ার মামলা নিয়ে সরকারকে দোষারোপ করা একেবারেই ভিত্তিহীন : ওবায়দুল কাদের

| ২৬ মাঘ ১৪২৫ | Friday, February 8, 2019

ঢাকা  : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খলোদা জিয়ার মামলা নিয়ে সরকারকে দোষারোপ করা একেবারেই ভিত্তিহীন। এই মামলায় সরকারের কোনো হস্তক্ষেপ নেই।
তিনি বলেন, ‘খালেদা জিয়ার জেলে থাকার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। এটা আদালতের এখতিয়ার। দন্ড দিয়েছেন আদালত, কারাগারে পাঠিয়েছেন আদালত, মুক্তি দিতে পারেন আদালত।
ওবায়দুল কাদের আজ দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
ডাকসু নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে চারজন নেতাকে দায়িত্ব দিয়েছি। তারা ক্যাম্পাসের পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। আমরা এই নির্বাচনকে সিরিয়াসলি নিয়েছি। গণতান্ত্রিকভাবে জয়লাভ করব বলে আশা করছি।
ছাত্রলীগের প্যানেল নিয়ে তিনি বলেন ‘আমাদের প্রতিপক্ষরা যদি একটি জোট করতে চায়, এখানে আমাদের একটি জোটের কথা ভাবতে হবে। সমীকরণটা হবে মেরুকরণটা কীভাবে হচ্ছে, সেটা দেখে। ডাকসু নির্বাচন সামনে রেখে সমীকরণটা যেভাবে হবে, সেই মেরুকরণ অনুযায়ী আমরা চিন্তাভাবনা করব। আমাদের দেখতে হবে, কারা কীভাবে মেরুকরণ করছে, জোট করছে। সে অনুযায়ী প্রতিপক্ষের বিষয়টি মাথায় রেখে আমাদের চিন্তাভাবনা আছে।’
উপজেলা পরিষদ নির্বাচনের দলীয় ফরম বিক্রি ও জমাদানের বিষয়টি উল্লেখ করে কাদের বলেন, উপজেলা চেয়ারম্যান পদে ২ হাজার ৭৬টি এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ হাজার ৪৮৫টি ফরম বিক্রি হয়েছে।