ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৭:২৭:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

খালেদার দুর্নীতি মামলায় জেরার পরবর্তী দিন ৩ আগস্ট

| ৮ শ্রাবণ ১৪২২ | Thursday, July 23, 2015

খালেদার দুর্নীতি মামলায় জেরার পরবর্তী দিন ৩ আগস্ট

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বাদীকে জেরা করেছেন খালেদা জিয়ার আইনজীবীরা। দেড় ঘণ্টা জেরা করার পর তাদের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী ৩ আগস্ট পরবর্তী জেরার জন্য দিন ধার্য করেছে আদালত। 

ঢাকার বিশেষ জজ আদলত-৩ এর বিচারক আবু আহমেদ জমাদার আজ বৃহস্পতিবার এই আদেশ দেন।

খালেদা জিয়ার পক্ষে খন্দকার মাহবুব হোসেন মামলার বাদী দুদকের উপ পরিচালক হারুনুর রশিদকে জেরা করেন। জেরার সময় খালেদা জিয়াসহ অন্যান্য আসামিরা উপস্থিত ছিলেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় হাজিরা দিতে বকশিবাজারের অস্থায়ী আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিটে আদালতে পৌঁছান। 

এর আগে গুলশানের বাসভবন ফিরোজা থেকে সকাল সাড়ে ৯টায় বকশীবাজারে স্থাপিত অস্থায়ী আদালতের উদ্দেশে রওনা দেন তিনি।