ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৪৯:১১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ক্যাম্পাসে মদ বিক্রি: ঢাবি শিক্ষার্থীসহ আটক ৩

| ১৮ পৌষ ১৪২১ | Thursday, January 1, 2015

  •  

Print Friendly and PDF

0

 

1

 


1412

 


 

 

 

 

 

 

 

 

বাকি দুজন হলেন- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান ও বিবিএর তৃতীয় বর্ষের শিক্ষাথী শুভ পাল।

মঙ্গলবার রাত ১০টার দিকে মুহসিন হলের মাঠে মদ বিক্রির সময় ওই তিনজনকে হাতেনাতে আটক করে এফ রহমান হলের শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক আমজাদ আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তারা মদের বিজ্ঞাপনসম্বলিত লিফলেট বিলি করছিল। শিক্ষার্থীরা হাতেনাতে আটক করেছে।

“তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হবে। এছাড়া বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাডেমিক ব্যবস্থা নেওয়া হবে।”

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, দিনের বেলা থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্পট ও হলে দেশি-বিদেশি বিভিন্ন ধরনের মদ বিক্রির লিফলেট বিলি করা হয়। এতে তিনটি ফোন নম্বর দেওয়া হয় এবং তাদের কাছে বিভিন্ন ব্রান্ডের মদ পাওয়া যায় বলে উল্লেখ করা হয়।

এএফ রহমান হলের এক শিক্ষার্থী ক্রেতা সেজে একটি নম্বরে ফোন দিলে তারা তাকে মুহসীন হলের মাঠে আসতে বলে। এসময় হলের কয়েকজন শিক্ষার্থী মাঠের বিভিন্ন জায়গায় অবস্থান নেয়।

পরে তারা ওই তিনজনকে আটক করলে প্রক্টর এসে তাদেরকে শাহবাগ থানায় সোপর্দ করেন।