ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:৩২:৪১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

কোচিং পরিচালনা দায়ে ফরিদপুরে স্কুলের অধ্যক্ষসহ তিনজনের কারাদন্ড

| ১৯ মাঘ ১৪২৫ | Friday, February 1, 2019

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: সরকারী নির্দেশ অমান্য করে কোচিং পরিচালনা করায় ফরিদপুরের সানরাইজ প্রি-ক্যাডেট নামক একটি স্কুলের অধ্যক্ষসহ তিনজনকে কারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠানো হয়েছে। বহস্পতিবার বিকেলে ফরিদপুরের ভ্রাম্যমাণ আদালত দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতে সহায়তা করে আনসার ও ভিডিপির চৌকস একটি দল।

ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহান খাঁন ও বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট হাসান মোঃ হাফিজুর রহমান এর নেতৃত্বে শহরের ঝিলটুলীতে অবস্থিত সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলে অভিযান পরিচালনা করেন। আদালত পরিচালনার সময় সানরাইজ স্কুলের পৌর ভুমি অফিস সংলগ্ন শাখায় কোচিং চলছিল। এসময় স্কুলের পরিচালক ও অধ্যক্ষ অপরেশ রায় অপুকে আটক করা হয়। একই অপরাধে স্কুলের দুই শিক্ষক প্রদীপ ঘোষ ও জয়ন্ত ঘোষকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় আটককৃত তিনজনের প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে পাঠানো হয়েছে। কোচিং সেন্টারের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটগণ।