ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:১৪:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

কালীগঞ্জে নিখোঁজ শিশুর গলা কাটা লাশ উদ্ধার

| ১৫ পৌষ ১৪২২ | Tuesday, December 29, 2015

কালীগঞ্জে নিখোঁজ শিশুর গলা কাটা লাশ উদ্ধার

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খোদ্দরায় গ্রামে নিখোঁজের একদিন পর শিশু সৌরভ দাসের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সৌরভ ওই গ্রামের বলয় দাসের ছেলে।

পুলিশ জানায়, রবিবার রাতে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় শিশু সৌরভ। সোমবার দুপুরে ওই গ্রামের একটি নির্মাণাধীন বাড়ির ছাদে সৌরভ দাসের গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে।

পুলিশের প্রাথমিক ধারণা, পারিবারিক বা সামাজিক দ্বন্দ্বের জেরে সৌরভকে হত্যা করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তথ্যসূত্র- http://www.ittefaq.com.bd/wholecountry/2015/12/28/48996.html