ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:০৬:২৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

কালিহাতীতে নিজেরা শিখির উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে চিকিৎসা সেবা ও ছাগল বিতরণ

| ৩০ আশ্বিন ১৪২২ | Thursday, October 15, 2015

গৌরাঙ্গবিশ্বাস, টাঙ্গাইল

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর ভাসানী মার্কেটস্থ রোজ ভ্যালী কিন্ডান গার্টেন স্কুলে বৃহস্পতিবার বেসরকারি সংগঠন নিজেরা শিখির উদ্যোগে ও বাংলাদেশ প্রতিবন্ধী ফাউন্ডেশনের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ছাগল বিতরণ করা হয়েছে।

এতে বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী চাঁন মাহমুদ পাকির এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন নিজেরা শিখির নির্বাহী পরিচালক আজাহার আলী। প্রধান অতিথি ছিলেন কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু নাসার উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সিভিল সার্জন এর সিনিয়র স্বাস্থ্য শিক্ষা উন্নয়ন কর্মকর্তা মঞ্জুর হাসান তালুকদার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রোশনী আক্তার। ্ওই অনুষ্ঠানে দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রতিবন্ধীদের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদান ও ১২জন প্রতিবন্ধীকে ছাগল দেয়া হয়।