ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২৩:৫৫:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

কলকাতায় সরকারি হাসপাতালে ভয়াবহ অগ্নিকান্ড

| ১৮ আশ্বিন ১৪২৫ | Wednesday, October 3, 2018

নয়াদিল্লী : ভারতের পূর্বাঞ্চলীয় কলকাতা শহরে অনেক পুরনো ও বড়ো একটি সরকারি হাসপাতালে বুধবার সকালে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। তবে এতে প্রানহানির ঘটনা ঘটেনি বলে জানা গেছে। খবর সিনহুয়ার।
হাসপাতালের একজন কর্মকর্তা বলেন, “বুধবার সকালের দিকে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ফার্মেসি থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা দ্রুতই হাসপাতালের একটি ভবনে ছড়িয়ে পড়ে। হাসপাতালে থাকা প্রায় ২৫০ রোগিকে দ্রুতই নিরাপদে অন্যত্র সরিয়ে নেয় উদ্ধারকর্মীরা। ফলে কেউ হতাহত হয় নি।”
ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলেন, আগুন নিয়ন্ত্রণে আনতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। উদ্ধারকাজ অব্যাহত রয়েছে।
এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।