ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:২৬:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

কন্টেইনারবাহী গাড়ির ধাক্কায় ঢামেকের চালক নিহত

| ২২ পৌষ ১৪২৫ | Saturday, January 5, 2019

 

রাজধানীর শাহবাগ থানার মৎস্য ভবন সংলগ্ন রাস্তায় কন্টেইনারবাহী গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। গতকাল শুক্রবার রাত পৌনে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তাজুল ইসলাম (৪৪)। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের অ্যাম্বুলেন্সের চালক ছিলেন। আহত ব্যক্তির নাম হানিফ (৪৩)।

ঢামেকের সরকারি অ্যাম্বুলেন্সের চালক মো. নান্নু মিয়া বলেন, তাজুল ও হানিফ হাসপাতালে তাঁদের কাজ শেষ করে মোটরসাইকেলে করে মহাখালী কোয়ার্টারের বাসায় ফিরছিলেন। মৎস্য ভবন এলাকায় পৌঁছালে একটি কন্টেইনারবাহী গাড়ি তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনই আহত হলে পথচারীরা দ্রুত তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন। তবে হানিফের অবস্থা আশঙ্কামুক্ত।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারুফ কার্গো সার্ভিস নামের একটি কন্টেইনারবাহী গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে আইল্যান্ডের ওপর উঠে যায়। এর ফলে একজনের মৃত্যু হয়। গাড়িটি রেকারের মাধ্যমে আইল্যান্ড থেকে নামানো হচ্ছে এবং গাড়িটির চালককে আটকের চেষ্টা চলছে। তাজুলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।