ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:০৫:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

এমএনপির ৬৮ শতাংশ গ্রাহকই এসেছে রবিতে

| ৩ মাঘ ১৪২৫ | Wednesday, January 16, 2019

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তন বা এমএনপি সেবা নেয়া গ্রাহকের ৬৮ শতাংশই চলে এসেছে রবিতে।

মঙ্গলবার বিটিআরসির দেয়া এক প্রতিবেদনে দেখা যায়, ২০১৮ সালের ১ অক্টোবর দেশে এমএনপি চালুর পর তিন মাসে অপারেটর বদলাতে পেরেছে এক লাখ ছয় হাজার ৩৪৩ জন। এর মধ্যে রবিতেই এসেছে ৭২ হাজার ৫ জন। এই সময়ে অপারেটরটি ছেড়ে গেছে ২০ হাজার ৪০৬ জন গ্রাহক।

গ্রাহক সংখ্যায় দেশের সবচেয়ে বড় অপারেটর গ্রামীণফোন গ্রাহক পেয়েছে ১০ হাজার ৪৯১ জন। বিপরীতে অপারেটরটি ছেড়ে গেছে ৪৯ হাজার ৬৫৮ জন।

বাংলালিংকে এসেছে ২২ হাজার ৩২৫ জন গ্রাহক। ছেড়ে গেছে ৩৪ হাজার ২৫৬ জন।

সরকারি অপারেটর টেলিটকে এসেছে এক হাজার ৫২২ জন। অপারেটরটি ছেড়েছে ২ হাজার ৫২৩ জন গ্রাহক।

এই সময়ে এমএনপি সেবা নিতে আবেদন করেও তা পাননি ৮৫ হাজার ৩৬৮ জন গ্রাহক।