ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:২৫:২৪

এবার কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি- ঈদ পূর্ণমিলনীতে পুলিশ সুপার

| ১৭ শ্রাবণ ১৪২২ | Saturday, August 1, 2015

 

 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোখলেসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ জাকারিয়া, সহকারি পুলিশ সুপার (বি সার্কেল) শরফুদ্দিন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, সোনারঁগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো: মঞ্জুর কাদের, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

পূর্ণমিলনী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন বলেন, ঈদের ব্যস্ততা শেষে সকলের সাথে কুশল বিনিময়ের জন্য এই পূর্ণমিলনী আয়োজন করা হয়েছে। প্রতিবছরের ন্যায় এই বছরও ঈদে অতিরিক্ত নিরাপত্তা গ্রহণ করা হয়েছিল। অন্যান্য বছরের তুলনায় এবার ঈদে চুরি, ডাকাতি, ছিনতাই কিংবা কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি । তাই সকলকে ধন্যবাদ।

বক্তব্যের এক পর্যায় তিনি সাংবাদিকদের উদ্যেশ্য করে বলেন, সাংবাদিকদের আমি সবসময় আমার সহকর্মী মনে করি। কারণ সাংবাদিকরাও পুলিশের মত বিভিন্ন স্থানে নিজেদের জীবন বাজি রেখে সত্যের সন্ধানে ছুটে বেড়ায় ।

অনুষ্ঠান শেষে আগত অতিথিদের আপ্যায়নের পর এই বছরের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।