ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৫৮:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

এক রুপির জন্য খুন!

| ২১ মাঘ ১৪২৪ | Saturday, February 3, 2018

 

মাত্র এক রুপির জন্য এক ব্যক্তি খুন হয়েছেন বলে জানা গেছে। গতকাল শুক্রবার রাতে ভারতের মহারাষ্ট্র রাজ্যের ঠানের কল্যাণ শহরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঠানের রামবাগ এলাকায় বাড়ির পাশে একটি দোকানে ডিম কিনতে গিয়েছিলেন মনোহর গামনে (৫৪) নামে এক ব্যক্তি। ডিম কেনার পর দাম মেটাতে গিয়ে এক রুপি কম দেন মনোহর গামনে। আর এই নিয়েই দোকানদারের সঙ্গে বচসা বাঁধে তার। এক রুপি কম দেওয়ায় দোকানদার গামনেকে গালিগালাজও করেন। সেই সময় মনোহর গামনে বাড়ি চলে এলেও কিছুক্ষণ পর তিনি তাঁর ছেলেকে নিয়ে ফের দোকানদারের কাছে যান। কেন তাঁকে গালাগালি দেওয়া হয়েছে দোকানদারের কাছে তার কৈফিয়ত চান। এর ফলে ফের দুই পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়।

অভিযোগ, ওই সময় দোকানদারের ছেলেও ঘটনাস্থলে চলে আসেন। তিনি ঘটনাস্থলে এসে মনোহর গামনেকে বেধড়ক মারধর শুরু করেন। অভিযোগ, তাঁকে মাটিতে ফেলে মারধর করার পাশাপাশি ক্রমাগত লাথিও মারা হয়। ফলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান মনোহর গামনে।

এ ঘটনায় ঠানে পুলিশের জনসংযোগ কর্মকর্তা সুখদা নারকার জানিয়েছেন, গোটা ঘটনায় পিটিয়ে খুন করার অভিযোগে অভিযুক্ত সুধাকর প্রভুকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।