ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:২৭:০১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

উপশহর থেকে ৫১ পিস ইয়াবাসহ দুই জন গ্রেপ্তার

| ১০ চৈত্র ১৪২৫ | Sunday, March 24, 2019

নগরের উপশহর থেকে ৫১ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করে শাহপরাণ থানা পুলিশ।

শনিবার (২৩ মার্চ) বিকাল চারটার দিকে শাহজালাল উপশহরস্থ ডি ব্লক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কামরান আহমদ (২৬) ও মো. কয়েছ আহমদ (৪৯)। কামরান আহমদ শাহপরাণ থানাধীন শাহপরাণ আবাসিক এলাকার ফখরুল ইসলামের ছেলে। মো. কয়েছ আহমদ দক্ষিণ সুরমা থানাধীন পিরোজপুর আবাসিক এলাকার মৃত ময়না মিয়ার ছেলে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত দুজন মাদক ব্যবসায়ি। তাদের একজনের কাছ থেকে ২৩ পিস ও অপরজনের কাছ থেকে ২৮ পিস ইয়াবা জব্দ করা হয়। এই মাদকের আনুমানিক মূল্য ২৫ হাজার ৫শ টাকা। ধৃত আসামিদের রোববার (২৪ মার্চ) আদালতে সোপর্দ করা হয়। এসআই রাজীব কুমার রায় সঙ্গীয় এএসআই মো. সেলিম মিয়া, এএসআই সন্তোষ কুমার বিশ্বাস ও ফোর্সদের সহায়তায় অভিযান চালনা করেন।

 পুলিশ আরো জানায় ধৃত আসামি কামরান আহমদ (২৬) এর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মাদকের মামলা ও ধৃত আসামি মো. কয়েছ আহমদ (৪৯) এর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ২টি অস্ত্র মামলা, ৪টি মাদক মামলা ও ১টি পুলিশ এ্যাসল্ট মামলা রয়েছে