ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:২২:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ঈদের জামাতে সরকারবিরোধী বক্তব্য দেওয়ায়, ইমাম আটক

| ৬ শ্রাবণ ১৪২২ | Tuesday, July 21, 2015

ফাইল ছবি

ঈদের জামাতে সরকারবিরোধী বক্তব্য দেয়ার অভিযোগে দিনাজপুরের খানসামায় মাওলানা মো. আজিজুর রহমান আইয়ুবী (৫৫) নামে এক ইমামকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত ২টায় নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে। এর আগে, তিনি কুমুরিয়া ঈদগাহ মাঠে ঈদের নামাজ পড়ানোর সময় সরকারবিরোধী বক্তব্য দেন।

আটক আজিজুর রহমান আইয়ুবী খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের ঝগড়ুপাড়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষ্ণু কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলামেইলকে জানান, কুমুরিয়া ঈদগাহ মাঠে নামাজ পড়ানোর সময় সরকারবিরোধী বক্তব্য দেয়ার অভিযোগে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের সত্যতা যাচাই বাচাই শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।