ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৬:৪২:৩০

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

আবারও খুঁটিতে বেঁধে শিশু নির্যাতন

| ২৫ ভাদ্র ১৪২২ | Wednesday, September 9, 2015

nerjaton

নিউজডেস্ক :: সিলেটে রাজন ও খুলনায় রাকিব নামের দুই শিশুকে হত্যা করার রেশ কাটতে না কাটতেই এবার লক্ষ্মীপুরের রামগঞ্জে এক শিশুকে খুঁটিতে বেঁধে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে।

আহত ওই শিশুর নাম ইয়াছিন (৮)। ডাব চুরির অপরাধে তাকে পিটিয়ে আহত করা হয়।

মঙ্গলবার ওই এলাকার আব্দুস সালাম পাটোয়ারীর গাছ থেকে দুটি ডাব চুরি করে শিশু ইয়াছিন।

বুধবার সকালে ৬টার দিকে ইয়াছিনকে খুঁজে বাড়ি থেকে নিয়ে আসে সালাম। পরে বাংলাবাজারের বিল্লাল পাটোয়ারীর দোকানের খুঁটির সঙ্গে বেঁধে আব্দুস সালাম পাটোয়ারী, বিএনপি নেতা দেলোয়ার হোসেনসহ কয়েকজন মিলে ইয়াছিনকে লাঠি দিয়ে দফায় দফায় মারধর করে ফেলে রাখে।

পরে খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপি নেতা দেলোয়ার হোসেন, আব্দুস সালাম পাটোয়ারী ও দেলোয়ারকে আটক করে। ওই শিশুটিকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিত শিশুটিকে উদ্ধার করা হয়েছে জানিয়ে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, এ ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।