ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:১৮:২১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন সেই পূর্ণিমা

| ৩ মাঘ ১৪২৫ | Wednesday, January 16, 2019

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন সেই পূর্ণিমা

 

বিএনপি-জামায়াত জোটের সমর্থকদের হাতে নির্যাতিত পূর্ণিমা রানী শীল একাদশ সংসদে সংরক্ষিতে আসনের সদস্য হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। মঙ্গলবার আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেন পূর্ণিমা।

২০০১ সালে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার দেলয়া গ্রামের শীলের মেয়ে অনিল কুমার পূর্ণিমাকে গণধর্ষণ করা হয়। পূর্ণিমা তখন দশম শ্রেণিতে পড়তেন। ধর্ষণের পরে প্রায় বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন পূর্ণিমা।

পরে ধর্ষণকারীরা সবাই বিএনপি-জামায়াত জোটের সমর্থক হিসেবে চিহ্নিত হয়। ওই ঘটনায় ২০১১ সালে ১১ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা করে জরিমানা করে আদালত।