ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২১:২৯:২৭

অসহায়দের সহযোগিতা করতে না’গঞ্জ ক্লাবের সদস্যদের এমপি সেলিম ওসমানের আহবান

| ২০ আষাঢ় ১৪২২ | Saturday, July 4, 2015

 

আসন্ন ঈদে অসহায় মানুষকে সহায়তার জন্য নারায়ণগঞ্জ ক্লাবের সদস্যদের আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। শনিবার(৪ জুলাই) নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর উদ্যোগের ক্লাবের শীতলক্ষ্যা কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া অনুষ্ঠানের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান এ আহবান জানান।

এছাড়াও তিনি চ্যানেল আই ক্ষুদে গান রাজ এর সেরা দেশ এ অবস্থানরত অর্পিতা এসএমএস এর মাধ্যমে ভোট চুড়ান্ত পর্বে নিয়ে যেতে সবাইকে আহবান জানান।
সেলিম ওসমান বলেন, যারা নারায়ণগঞ্জ ক্লাবের মেম্বার তারা সবাই বিত্তবান। আমি তাদের কাছে অনুরোধ রাখবো তারা যেন অন্তত দুইজন করে অসহায় মানুষকে ঈদ করতে সহযোগীতার হাত বাড়িয়ে দেন। নারায়ণগঞ্জ ক্লাবে প্রায় ১৪’শ সদস্য রয়েছে। প্রত্যেকে ২ জন করে দায়িত্ব নারায়ণগঞ্জ ২৪’শ অসহায় মানুষ ঈদ আনন্দ উপভোগ করতে পারবে। আমরা সবাইকে সাথে নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে চাই। দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে নারায়ণগঞ্জের উন্নয়ন করতে চাই।
এরআগে ২০১৪ সালে সেলিম ওসমান নারায়ণগঞ্জ ক্লাবের গ্রীণলন গ্রাউন্ডে একটি অনুষ্ঠানে ক্লাবের সদস্যদের প্রতি নারায়ণগঞ্জের শীর্তাত মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে ছিলেন। আহবান সাড়া দিয়ে ক্লাবের পক্ষ শীর্তাতদের মাঝে শীতবস্ত্র ও ক্লাব সদস্য মোফাজ্জল হোসেন মিন্টু ব্যাটমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ান ট্রফির পুরস্কার ৫০ হাজার টাকা শীতবস্ত্রের অনুদান হিসেবে প্রদান করে ছিলেন। এছাড়াও নারায়ণগঞ্জের উন্নয়নে সেলিম ওসমানের আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ ইর্য়াণ মার্চেন্ট অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে নারায়ণগঞ্জের স্কুল কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সফরে যাওয়ার জন্য বাস কিনতে ২০লাখ টাকার চেক সেলিম ওসমানের ব্যক্তিগত অনুদান তহবিলে জমা করে ছিলেন। এছাড়াও রমজান মাসে যানজট নিরসনে রাস্তায় নামানো কমিউনিটি পুলিশ ও আনসার সদস্যদের বেতন পরিশোধ করতে বিকেএমইএ এর পক্ষ থেকে ১০ লাখ এবং বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ৫ লাখ টাকা দিয়ে সহযোগীতা করেছেন।
নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি মাহমুদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের নারী সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক আনিসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ছিদ্দিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) জাকারিয়া, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আফরোজা আক্তার সুলতানা, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি এর সিনিয়র সহ সভাপতি মঞ্জুরুল হক, বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আবদুর রাশেদ রাশু, রাশেদ সারোয়ার, প্রবীন ব্যক্তি খবির উদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএ সহ সভাপতি(অর্থ) জিএম ফারুক, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের পরিচালক সাঈদুজ্জামান সাঈদ, দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক হাবিবুর রহমান বাদল, বিকেএমইএ পরিচালক হুমায়ন কবির শিল্পী, আটা ময়দা মিল মালিক সমিতির সভাপতি মতিউর রহমান মতি, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।