ঢাকা, এপ্রিল ১৮, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৫৭:৩১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

অবরুদ্ধ খালেদার বের হওয়ার চেষ্টা, সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান, পুলিশ ছুঁড়ল পিপার স্প্রে

| ২২ পৌষ ১৪২১ | Monday, January 5, 2015

image

গুলশানের নিজ কার্যালয় থেকে বের হতে নিজ গাড়িতে উঠে বসলেও প্রধান ফটকের সামনেই থমকে আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।
বেগম খালেদা জিয়া পৌনে তিনটায় নিজ গাড়িতে উঠে বসেন। কিন্তু সকাল ১১টা থেকে মুল ফটক বাইরে থেকে তালাবদ্ধ করে রাখায় বের হতে পারছেন না বেগম জিয়া।
IMG_2269.JPG

খালেদা জিয়ার সঙ্গে গত দুদিন ধরে একই কার্যালয়ে অবস্থান করছেন মহিলা দলের নেত্রীরাও। পুলিশ বাধায় বের হতে না পারায় মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, নীলুফার চৌধুরী মনি, রেহানা আখতার রানু, সৈয়দা আসিফা আশরাফি পাপিয়াসহ কয়েকজন ভেতর থেকে উচ্চস্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে চিৎকার করেন এবং স্লোগান দিতে থাকেন।

khaleda in the car

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারি শিমুল বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মিথ্যা বলছেন। তারা বলেছেন, খালেদা জিয়া অবরুদ্ধ নন। অথচ আপনারা দেখছেন, সারা দুনিয়া দেখছে খালেদা জিয়া অবরুদ্ধ। তিনি বলেন, খালেদা জিয়া সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন। বিজয় না আসা পর্যন্ত সংগ্রাম চালিয়ে যেতে হবে। একপর্যায়ে পুলিশ উপস্থিত নেতাকর্মীদের দিকে প্রিপার স্প্রে নিক্ষেপ করে।