ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৫৮:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ডের মামলা তদন্ত করবে সিআইডি

| ১১ জ্যৈষ্ঠ ১৪২২ | Monday, May 25, 2015

 

 

 

 

অবশেষে মুক্তমনা ব্লগার ও বিজ্ঞান মনস্ক লেখক অনন্ত বিজয় দাশের হত্যাকাণ্ডের তদন্তভার চলে যাচ্ছে সিআইডিতে। ঘটনার ১৪ দিন পর সিআইডিতে দেয়ার জন্য পুলিশ হেড কোয়ার্টার থেকে নির্দেশ দেওয়া হয়েছে।
সোমবার বিকালে ৫টা ১৮ মিনিটে এক ক্ষুদ্রে বার্তায় এ তথ্য জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ।
তিনি জানান, আজ পুলিশ হেড কোয়ার্টার থেকে নির্দেশ দেওয়া হয়েছে অনন্ত বিজয় দাশের হত্যাকাণ্ডের তদন্তভার সিআইডিতে দেওয়ার জন্য।
উল্লেখ, গত ১২ মে সিলেট নগরীর সুবিদবাজারে নিজ বাসা থেকে কয়েকশ’ গজ দূরে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করা হয় অনন্ত বিজয় দাশকে। ছাতকের জাউয়াবাজারস্থ পূবালী ব্যাংকের শাখার কর্মকর্তা অনন্ত ওইদিন অফিসে যাওয়ার জন্যই বাসা থেকে বের হয়েছিলেন। কয়েক’শ গজ যাওয়ার পর ৪ জন অজ্ঞাতনামা ঘাতক তাকে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করে। প্রকাশ্য দিবালোকে এমন হত্যাকাণ্ডের পর প্রতিবাদের ঝড় ওঠে সিলেটসহ সারাদেশে।
কিন্তু হত্যাকাণ্ডের ১৪ দিন অতিবাহিত হয়ে গেলেও অগ্রগতি হয়নি তদন্তের। কে বা কারা, কি উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তার কিছুই বের করতে পারেনি পুলিশ। যে কারণে অনন্ত বিজয় হত্যাকাণ্ডের মামলার তদন্তভার আজ সিআইডিতে হস্তান্তর করার জন্য নিদের্শ দেয়া হয়েছে।

- See more at: http://www.kalerkantho.com/online/national/2015/05/25/226079#sthash.nXdl8Z8Q.dpuf