ঢাকা, নভেম্বর ২২, ২০১৮, ৮ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ১৬:৪৭:২৬

এ পাতার অন্যান্য সংবাদ

ধর্মীয় ভাবগাম্ভীর্যে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ইসির বৈঠক কাল ‘বাংলাদেশকে আর কেউ দাবায়ে রাখতে পারবে না’ মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গা নাগরিকদের নিজদেশে ফেরত নিতে হবে : ডেনমার্কের রাষ্ট্রদূত পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট নিখোঁজ’ হওয়ার সংবাদ উদ্দেশ্যপ্রণোদিত গুজব সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীত্বকে জনগণের সেবা করার সুযোগ হিসেবে দেখি : প্রধানমন্ত্রী কোনো দলই নিল না আশরাফুলকে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

‘৩০ নভেম্বরের আগে নির্বাচনী প্রচার চালানো যাবে না’

দেশের খবর, প্রধান সংবাদ | ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

'৩০ নভেম্বরের আগে নির্বাচনী প্রচার চালানো যাবে না'

৩০ নভেম্বর প্রতীক বরাদ্দের আগে নির্বাচনী প্রচার চালানো যাবে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। তিনি বলেন, প্রতীক বরাদ্দের পর ২১ দিন প্রচার চালাতে পারবেন প্রার্থীরা। অনিবন্ধিত রাজনৈতিক দলের প্রার্থীরা নিবন্ধিত রাজনৈতিক দলের প্রতীকে নির্বাচন করতে পারবে; এতে আইনগত বাধা নেই বলেও জানান ইসি সচিব।

আজ শুক্রবার দুপুরে নির্বাচন কমিশন ভবনে এক ব্রিফিংয়ে এ কথা বলেন হেলালুদ্দীন আহমদ।

নির্দেশনা মেনে প্রার্র্থীদের আগামী সাত দিনের মধ্যে ব্যানার, পোস্টার ও তোরণ নামিয়ে ফেলারও নির্দেশ দেয় কমিশন। নির্দেশ না মানলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।