ঢাকা, সেপ্টেম্বর ২৫, ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, স্থানীয় সময়: ০৯:১৯:৩৯

হরিজন সম্প্রদায়ের ভাগ্য উন্নয়নে সরকার কাজ করছে : শাজাহান

আইন ও মানবাধিকার, দেশের খবর | ১৩ শ্রাবণ ১৪২৫ | Saturday, July 28, 2018

ঢাকা : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার হরিজন সম্প্রদায়সহ সকল শ্রেণি পেশার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে।
তিনি বলেন, ‘গণতন্ত্রের নামে বিএনপি-জামায়াত দেশে তা-ব চালিয়েছিল। তাদের উদ্দেশ্যে ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে জঙ্গিবাদ প্রতিষ্ঠা করা। সরকারের দৃঢ় প্রচেষ্টা এবং দেশের মানুষের সহায়তায় সে অপচেষ্টা থেকে দেশ রক্ষা পেয়েছে।’
মন্ত্রী আজ ঢাকা মহানগর নাট্যমঞ্চে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
সংগঠনের সভাপতি কৃষ্ণ লালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব নির্মল চন্দ্র দাস এবং স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের জন্য ফাউন্ডেশনের পরিচালক রিনা রায়।
শাজাহান খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রযাত্রার পথে এগিয়ে চলছে। স্বাধীনতা বিরোধী গোষ্ঠী দেশকে পিছিয়ে দিতে চায়।’
তিনি স্বাধীনতা বিরোধী অপগোষ্ঠির তৎপরতার বিরুদ্ধে হরিজন সম্প্রদায়সহ সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হরিজন সম্প্রদায় রাজধানীর শহিদ মিনার থেকে এক শোভাযাত্রার আয়োজন করে। শোভাযাত্রাটি মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে এসে শেষ হয়।