ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ১১:১৫:২১

এ পাতার অন্যান্য সংবাদ

মাদুরোকে ক্ষমতাচ্যুত করতে ‘সব ধরনের পদক্ষেপের’ কথা ভাবছে যুক্তরাষ্ট্র : ট্রাম্প রাইস্টচার্চে হামলায় নিহত সকলকে সনাক্ত নিউজিল্যান্ডে নিষিদ্ধ হচ্ছে অ্যাসাল্ট ও সেমি-অটোমেটিক রাইফেলস নিউজিল্যান্ডে মসজিদে হামলার শিকার ৩ বছরের শিশু থেকে ৭৭ বছরের বৃদ্ধ ইন্দোনেশিয়ার পাপুয়ায় আকস্মিক বন্যায় অন্তত ৫০ জনের মৃত্যু বাংলাদেশের উন্নতি সবসময়ই ভারতের জন্য আনন্দের বিষয় : মোদী ইসরাইল কেবলই ইহুদিদের জন্য : নেতানিয়াহু বিশ্বব্যাপী অস্ত্রের ক্রেতা হিসেবে প্রথম অবস্থানে সৌদি আরব অযোধ্যায় রামমন্দির নির্মান মামলায় ৩ সদস্যের মধ্যস্থতা কমিটি গঠন করে দিয়েছে ভারতের সুপ্রিম কোর্ট। কাল মুক্তি দেওয়া হবে ভারতীয় পাইলটকে : ইমরান খান

সৌদি যুবরাজের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

| ৩ কার্তিক ১৪২৫ | Thursday, October 18, 2018

রিয়াদ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি যুবরাজ, উপ-প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষা মন্ত্রী মোহাম্মদ বিন সালমান বিল আবদুল আজিজের সঙ্গে আজ সন্ধ্যায় এখানে বৈঠকে মিলিত হন।
পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক বৈঠকে শেষে সাংবাদিকদের বলেন, রাজকীয় প্রসাদ আরগায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। তারা দ্বিপক্ষীয় স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন।
এর আগে, প্রধানমন্ত্রী একই স্থানে আজ বিকেলে সৌদি বাদশাহ ও দুই পবিত্র মসজিদের হেফাজতকারী সালমান বিন আবদুল আজিজ আল সৌদের সঙ্গে বৈঠক করেন।
শেখ হাসিনা সৌদি বাদশাহ’র আমন্ত্রণে চারদিনের সরকারি সফরে মঙ্গলবার সন্ধ্যায় রিয়াদ পৌঁছেন।