ঢাকা, মে ২৪, ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, স্থানীয় সময়: ০২:৫৫:২২

এ পাতার অন্যান্য সংবাদ

গণআন্দোলনের মুখে সুষ্ঠু নির্বাচন দিতে বাধ্য হবে সরকার:খন্দকার মোশাররফ হোসেন ‘বিনা প্রতিদ্বন্দ্বিতার ফাঁদে ফেলার সুযোগ থাকবে না’ এদেশের সংখ্যালঘু মানুষেরও একটা ভোট দেয়ার সমান অধিকার রয়েছে : পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে সেতুমন্ত্রী ‘৩৩৩’ নম্বরে ফোন করে পাওয়া যাবে ইসলামিক সেবা প্রধানমন্ত্রীর অগ্রধিকারমূলক কর্মসূচি একটি বাড়ি একটি খামার প্রকল্পে স্বাবলম্বী হচ্ছে গ্রামের হতদরিদ্র লাখো পরিবার কেসিসি নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে : ইডব্লিউজি জনগণের সেবা প্রাপ্তী নিশ্চিত করুন : পুলিশের প্রতি প্রধানমন্ত্রী বার কাউন্সিলে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ সমর্থিতদের নিরঙ্কুশ জয় প্রতিবন্ধি ব্যক্তিদের ওপর ডাটাবেজ তৈরি করতে সায়মা ওয়াজেদের আহবান

সেনবাগে মন্দিরে হামলা, অগ্নিসংযোগ

দেশের খবর | ৩ ফাল্গুন ১৪২৪ | Thursday, February 15, 2018

সেনবাগে মন্দিরে হামলা, অগ্নিসংযোগ

নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামে একটি কালী মন্দিরে হামলা ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে উপজেলার মোহাম্মদপুর গ্রামের যদু বাবুর (মলয় ডাক্তার) বাড়িতে এ ঘটনা ঘটে।  

 

এ ঘটনার খবর পেয়ে বুধবার সকালে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার, সেনবাগ থানার ওসি হারুন অর রশিদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

 

ঘটনার বিবরণ দিয়ে উত্তর মোহাম্মদপুর গ্রামের মলয় ডাক্তার বলেন, ‘ভোরে কে বা কারা প্রতিমা ভাঙচুর ও মন্দিরে অগ্নিসংযোগ করে। সকালে তাদের বাড়ির এক নারী পুজা করতে গিয়ে মন্দির থেকে ধোঁয়া বের হতে দেখেন। পরে তিনি অন্যদের জানান। 

 

উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার ভৌমিক বলেন, পরিবেশ অশান্ত করতে কেউ এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

 

সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। স্থানীয় পুলিশ প্রশাসন হিন্দুদের সব ধরনের সহযোগিতা করবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র: http://www.ittefaq.com.bd/wholecountry/2018/02/14/147268.html