ঢাকা, জুলাই ২১, ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১১:৫৮:৩৫

এ পাতার অন্যান্য সংবাদ

মঙ্গোলিয়ায় বন্যায় ৪৮ জনের প্রাণহানি পুতিনের সাথে বৈঠককে ‘অত্যন্ত চমৎকার সূচনা’ বলে অভিহিত করলেন ট্রাম্প আনন্দের বন্যায় ভাসছে থাইল্যান্ড বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে বাংলাদেশের মহাকাশ জয় সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী জাপানে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে থাইল্যান্ডের গুহা থেকে ১২ কিশোর ও তাদের ফুটবল কোচ উদ্ধার নিরস্ত্রীকরণ চূড়ান্ত না হওয়া পর্যন্ত উ. কোরিয়ার ওপর অবরোধ থাকবে তুরস্কে সাড়ে ১৮ হাজার সরকারি কর্মচারি বরখাস্ত কানাডায় তাপদাহে ১৯ জনের মৃত্যু শ্রীলঙ্কার বন্দরে চীনের নিয়ন্ত্রণ, ভারতের ঘুম হারাম!

সিরিয়ায় পশ্চিমারা হামলা চালিয়েছে : মস্কো

| ১ বৈশাখ ১৪২৫ | Saturday, April 14, 2018

মস্কো (রাশিয়া) : রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় শনিবার বলেছে, সিরিয়ায় শান্তিপূর্ণ ভবিষ্যতের সম্ভাবনা থাকা সত্ত্বেও পশ্চিমারা হামলা চালিয়েছে।
রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের নারী মুখপাত্র মারিয়া জাখারোভা এক ফেসবুক বার্তায় বলেন, ‘যারা বিশ্বের নৈতিক নেতৃত্বের দাবি করে এবং বলে যে তারা ব্যক্তিক্রম, আপনাদের বলছি, আপনারা আসলেই ব্যতিক্রম। আপনারা এমন এক সময় সিরিয়ার রাজধানীতে হামলা চালালেন যখন দেশটির একটি শান্তিপূর্ণ ভবিষ্যতের সম্ভাবনা ছিল।’ খবর এএফপি’র।
শনিবার ভোরে সিরিয়ায় প্রচন্ড শক্তিশালী বিস্ফোরণ ঘটে।
যুক্তরাষ্ট্র, ফ্রান্স ও যুক্তরাজ্য সিরিয়ার রাসায়নিক অস্ত্র ধ্বংস করার ঘোষণা দেয়ার পর হামলা চালানো হল।