ঢাকা, নভেম্বর ২২, ২০১৮, ৮ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ১৭:২৮:০৬

সন্তান-জ্বরে ভুগছেন প্রিয়াঙ্কা চোপড়া!

স্বাস্থ্য ও বিনোদন | ৭ কার্তিক ১৪২৫ | Monday, October 22, 2018

 

ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেল ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

ব্রিটিশ রাজপরিবারের প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল তাঁদের প্রথম সন্তানের আগমনবার্তা ঘোষণা দিয়েছেন কয়েকদিন আগে। আর তা জেনেই ভীষণ খুশি ও উত্তেজিত মেগানের বন্ধু বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে আয়োজিত একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা বলেছেন, ‘একজন বন্ধু হিসেবে বলব, আমি ওঁর জন্য ভীষণ খুশি।’ বন্ধু ও তাঁদের সন্তানদের সঙ্গে দেখা করা প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘এটা প্রত্যেক মেয়ের জীবনের এক নতুন অধ্যায়। আশা করি ও খুব ভালো থাকবে।’

গোল্ডেন হার্ট পুরস্কার বিতরণ অনুষ্ঠানের রেড কার্পেটে মেগান মার্কেলের উপস্থিতি নিয়ে জিজ্ঞাসা করা হলে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি খুব উত্তেজিত। আমার অনেক বন্ধুর ছেলেমেয়ে হচ্ছে। আমার প্রায় বেবি-ফিবার (সন্তান-জ্বর) চলছে বলা যায়।’

গত আগস্টে প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস সনাতন রীতি মেনে রোকা ও বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন। এ অনুষ্ঠান হয়েছিল ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বাইয়ের বাসায়।

শোনা যাচ্ছে, আগামী ২ ডিসেম্বর যোধপুরে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে উমেদ ভবনে। সেখানে পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন।

প্রিয়াঙ্কা ও মেগানের বন্ধুত্ব হয়েছে, তা-ও অনেক দিন হলো। ‘কোয়ান্টিকো’ ছবির শুটিং চলাকালে লস অ্যাঞ্জেলেসে দুজনের আড্ডার ছবিও প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা গেছে। গত মে মাসে মেগানের বিয়েতে কন্যাপক্ষের তালিকায়ও ছিলেন প্রিয়াঙ্কা।

এর আগে, টাইম ম্যাগাজিনে বিশ্বের সবচেয়ে ক্ষমতাবান ১০০ জনের তালিকায় মেগান মার্কেলের নাম আসার পর প্রিয়াঙ্কা তাঁকে নিয়ে একটি লেখাও লেখেন। এক টক শোতে ‘মেগান শুধু প্রিন্স হ্যারির গার্লফ্রেন্ড’ বলা হলে প্রিয়াঙ্কা মেগানের পাশে দাঁড়ান।

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিতে আরো রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। এ ছাড়া তিনি হলিউডের ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতেও কাজ করছেন। ছবিটি মুক্তি পাবে আগামী বছর।