ঢাকা, জুলাই ২১, ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১১:৫৮:১২

এ পাতার অন্যান্য সংবাদ

মঙ্গোলিয়ায় বন্যায় ৪৮ জনের প্রাণহানি পুতিনের সাথে বৈঠককে ‘অত্যন্ত চমৎকার সূচনা’ বলে অভিহিত করলেন ট্রাম্প আনন্দের বন্যায় ভাসছে থাইল্যান্ড বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে বাংলাদেশের মহাকাশ জয় সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী জাপানে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে থাইল্যান্ডের গুহা থেকে ১২ কিশোর ও তাদের ফুটবল কোচ উদ্ধার নিরস্ত্রীকরণ চূড়ান্ত না হওয়া পর্যন্ত উ. কোরিয়ার ওপর অবরোধ থাকবে তুরস্কে সাড়ে ১৮ হাজার সরকারি কর্মচারি বরখাস্ত কানাডায় তাপদাহে ১৯ জনের মৃত্যু শ্রীলঙ্কার বন্দরে চীনের নিয়ন্ত্রণ, ভারতের ঘুম হারাম!

সংসদে বিঘ্ন সৃষ্টির প্রতিবাদে মোদির দিনব্যাপী উপোস

| ২৯ চৈত্র ১৪২৪ | Thursday, April 12, 2018

নয়াদিল্লী : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সংসদে বিঘ্ন সৃষ্টির প্রতিবাদে বিজেপি’র সংসদ সদস্যদের সাথে নিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী উপোস করবেন।
খবর সিনহুয়া’র।
বিজেপি’র পক্ষে টুইট করে বলা হয়, বিরোধী দল বিশেষ করে কংগ্রেস কর্তৃক সংসদ অচল করার প্রতিবাদে প্রধানমন্ত্রী মোদি উপোস করার এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে সে সময় মোদি স্বাভাবিক দপ্তরিক কাজ চালিয়ে যাবেন।
একই সাথে বিজিপি প্রধান অমিত শাহ কর্নাটকে উপোস করবেন। নির্বাচনি প্রচারনী কাজে তিনি বর্তমানে কর্নাটকে অবস্থান করছেন। অরপদিকে, কংগ্রেসের পক্ষে মোদিসহ বিজেপির নেতাদের উপোসকে ‘হাস্যকর’ হিসাবে অভিহিত করা হয়েছে।
কংগ্রেস মুখপাত্র রনদিপ সিং সূর্যওয়ালা বলেন, ‘মোদি সরকারের এ উপবাস হাস্যকর। বিজেপি’র উচিত হবে ২৫০ ঘন্টরও বেশি সংসদ অচল রাখার দায়ে জাতির কাছে ক্ষমা চাওয়া ও উপোস করা।’