ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ২৩:৩৯:১৫

এ পাতার অন্যান্য সংবাদ

কিমকে ‘পছন্দ’ করায় উ.কোরিয়ার বিরুদ্ধে আরোপিত নতুন নিষেধাজ্ঞা তুলে নেয়ার ঘোষণা ট্রাম্পের ইয়েমেনে হাজার হাজার লোকের মৃত্যু : মানবিক সংকট চরমে মাদুরোকে ক্ষমতাচ্যুত করতে ‘সব ধরনের পদক্ষেপের’ কথা ভাবছে যুক্তরাষ্ট্র : ট্রাম্প রাইস্টচার্চে হামলায় নিহত সকলকে সনাক্ত নিউজিল্যান্ডে নিষিদ্ধ হচ্ছে অ্যাসাল্ট ও সেমি-অটোমেটিক রাইফেলস নিউজিল্যান্ডে মসজিদে হামলার শিকার ৩ বছরের শিশু থেকে ৭৭ বছরের বৃদ্ধ ইন্দোনেশিয়ার পাপুয়ায় আকস্মিক বন্যায় অন্তত ৫০ জনের মৃত্যু বাংলাদেশের উন্নতি সবসময়ই ভারতের জন্য আনন্দের বিষয় : মোদী ইসরাইল কেবলই ইহুদিদের জন্য : নেতানিয়াহু বিশ্বব্যাপী অস্ত্রের ক্রেতা হিসেবে প্রথম অবস্থানে সৌদি আরব

সংসদে বিঘ্ন সৃষ্টির প্রতিবাদে মোদির দিনব্যাপী উপোস

| ২৯ চৈত্র ১৪২৪ | Thursday, April 12, 2018

নয়াদিল্লী : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সংসদে বিঘ্ন সৃষ্টির প্রতিবাদে বিজেপি’র সংসদ সদস্যদের সাথে নিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী উপোস করবেন।
খবর সিনহুয়া’র।
বিজেপি’র পক্ষে টুইট করে বলা হয়, বিরোধী দল বিশেষ করে কংগ্রেস কর্তৃক সংসদ অচল করার প্রতিবাদে প্রধানমন্ত্রী মোদি উপোস করার এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে সে সময় মোদি স্বাভাবিক দপ্তরিক কাজ চালিয়ে যাবেন।
একই সাথে বিজিপি প্রধান অমিত শাহ কর্নাটকে উপোস করবেন। নির্বাচনি প্রচারনী কাজে তিনি বর্তমানে কর্নাটকে অবস্থান করছেন। অরপদিকে, কংগ্রেসের পক্ষে মোদিসহ বিজেপির নেতাদের উপোসকে ‘হাস্যকর’ হিসাবে অভিহিত করা হয়েছে।
কংগ্রেস মুখপাত্র রনদিপ সিং সূর্যওয়ালা বলেন, ‘মোদি সরকারের এ উপবাস হাস্যকর। বিজেপি’র উচিত হবে ২৫০ ঘন্টরও বেশি সংসদ অচল রাখার দায়ে জাতির কাছে ক্ষমা চাওয়া ও উপোস করা।’