ঢাকা, মার্চ ২৫, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ০০:০৫:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের নকশা দেখলেন প্রধানমন্ত্রী গোয়েন্দা নজরদারিতে নায়িকা শিমলা তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাতিল চলতি বছরেই : সচিব সঙ্গীত শিল্পী শাহনাজ রহমতুল্লাহর দাফন সম্পন্ন আন্তর্জাতিক ফোরামে বাংলাদেশে পাকিস্তানের গণহত্যার বিষয়টি তুলে ধরবে জাতিসংঘ কাল ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস ভারত-বাংলাদেশের মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় পর্যায়ের বৈঠক ১ এপ্রিল কাল স্বাধীনতা পুরস্কার দেবেন প্রধানমন্ত্রী প্যারেড স্কোয়ারে সম্মিলিত সামরিক বাহিনীর সমরাস্ত্র প্রদর্শনীর উদ্বোধন প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের আশ্রয়দানের জন্য প্রধানমন্ত্রীর প্রশংসা করলেন জাতিসংঘ উপদেষ্টা

শিবগঞ্জে মন্দিরের জমি নিয়ে সংঘর্ষ, আহত ৫

দেশের খবর | ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

শিবগঞ্জে মন্দিরের জমি নিয়ে সংঘর্ষ, আহত ৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুরে একটি পুরাতন মন্দিরের জমি নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন- লাছমনপুর গ্রামের শ্রী সঞ্জয় সিং, মিনতি রানী, পূর্ণিমা, অমল ও হেবজুল আলম। তাদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হেবজুল আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে পাঠানো হয়েছে।

মন্দির পরিচালনাকারী কমিটির সদস্য আহত শ্রী সঞ্জয় সিং জানান, প্রায় ৩০ বছর ধরে বিনোদপুর ইউনিয়নের লছমানপুর গ্রামে আধা পাকা ঘর তৈরি করে স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা পূজা করে আসছিল। ঘরটি নষ্ট হওয়ায় রবিবার বিকেলে নতুন করে তা সংস্কারের উদ্যোগ নেয়া হয়। এতে বাধা দেন হেবজুল আলমসহ তার লোকজন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম রবিবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, উভয় পক্ষের মধ্যে শান্তি ফিরিয়ে আনতে উদ্যোগ নেয়া হয়েছে। মন্দির নির্মাণের জন্য নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। মন্দিরের জমিটি দুইপক্ষ দাবি করে আসায় আদালতে মামলা রয়েছে। পুলিশ সুপার আরো জানান, জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।