ঢাকা, সেপ্টেম্বর ২২, ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, স্থানীয় সময়: ০৮:৫১:৩৬

এ পাতার অন্যান্য সংবাদ

রোহিঙ্গা শরণার্থী শিবিরে রাস্তা নির্মাণে সরকারের ৪০ কোটি টাকা বরাদ্দ এমবিবিএস ভর্তি পরীক্ষা সর্বোচ্চ সতর্কতায় সম্পন্ন করার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে ইসলামি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সাক্ষাৎ এসডিজি বাস্তবায়নে বেসরকারি খাতকে সম্পৃক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর সারা দেশে এক হাজার ৮৪১ রোহিঙ্গা আটক, পাঠানো হয়েছে উখিয়ায় মালদ্বীপকে হারিয়ে শিরোপার পথে বাংলাদেশ দেশে আয়করদাতার সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি অনুমোদন বিশ্বমানের গবেষণা চালাতে বিশ্ববিদ্যালয়গুলোর প্রতি রাষ্ট্রপতির আহ্বান রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্র ২৬২ কোটি ৩ লাখ টাকা মানবিক সহায়তা দেবে

রোহিঙ্গাদের নিয়ে বিএনপির মায়াকান্না মানায় না : হাছান মাহমুদ

দেশের খবর | ২৭ ভাদ্র ১৪২৪ | Monday, September 11, 2017

ঢাকা : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, পেট্রোল বোমা মেরে যারা মানুষ পুড়িয়েছে তাদের মুখে রোহিঙ্গাদের নিয়ে মায়াকান্না মানায় না।
আজ সোমবার ঢাকা রিপোটার্স ইউনিটির ‘সাগর-রুনি’ মিলনায়তনে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী আব্দুল জব্বারের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতীয় গণতান্ত্রিক দল এই আলোচনা সভার আয়োজন করে।
হাছান মাহমুদ বলেন, রোহিঙ্গা ইস্যুতে রাজনীতিতে নেমেছে বিএনপি। রোহিঙ্গাদের দুদর্শায় ছুটে আসতে পারতেন খালেদা জিয়া। তা না করে লন্ডনে বসে রয়েছেন তিনি।
তিনি বলেন, রোহিঙ্গাদের যেভাবে সাহায্য সহযোগিতা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাতে বিশ্বনেতারা তাঁর প্রশংসা করছেন। রোহিঙ্গা ইস্যুতে শান্তিতে নোবেল পুরস্কার প্রাপ্ত অং সান সুচির ভূমিকা প্রশ্নবিদ্ধ করেছে বলেও জানান হাছান।
সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে সভায় ইতিহাসবিদ সিরাজ উদ্দিন আহমেদ, আওয়ামী লীগনেতা এম এ করিম প্রমুখ বক্তব্য রাখেন।