ঢাকা, জুলাই ২১, ২০১৮, ৬ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১২:০৯:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

মঙ্গোলিয়ায় বন্যায় ৪৮ জনের প্রাণহানি পুতিনের সাথে বৈঠককে ‘অত্যন্ত চমৎকার সূচনা’ বলে অভিহিত করলেন ট্রাম্প আনন্দের বন্যায় ভাসছে থাইল্যান্ড বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণে বাংলাদেশের মহাকাশ জয় সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী জাপানে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে থাইল্যান্ডের গুহা থেকে ১২ কিশোর ও তাদের ফুটবল কোচ উদ্ধার নিরস্ত্রীকরণ চূড়ান্ত না হওয়া পর্যন্ত উ. কোরিয়ার ওপর অবরোধ থাকবে তুরস্কে সাড়ে ১৮ হাজার সরকারি কর্মচারি বরখাস্ত কানাডায় তাপদাহে ১৯ জনের মৃত্যু শ্রীলঙ্কার বন্দরে চীনের নিয়ন্ত্রণ, ভারতের ঘুম হারাম!

রানওয়ে থেকে জলাশয়ে ছিটকে পড়ল বিমান

| ৫ আশ্বিন ১৪২৪ | Wednesday, September 20, 2017

 

ভারতের মুম্বাই শহরে মঙ্গলবার রাতে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পাশের জলাশয়ে পড়ে।

ভারতের মুম্বাই শহরের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পাশের জলাশয়ে পড়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তা সংস্থা সিনহুয়া। বিমানটিতে ১৮৩ জন যাত্রী ছিল।

মুম্বাই বিমানবন্দরের কর্মকর্তারা জানান, দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি। বিমানের সব যাত্রীকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। বিমানটি উত্তর প্রদেশে রাজ্যের বেনারস থেকে মুম্বাই যাচ্ছিল। রানওয়ে ভেজা থাকার কারণে এটি ছিটকে পড়ে থাকতে পারে।

প্রসঙ্গ, মঙ্গলবার বিকেল থেকে রাতভর মুম্বাইয়ে প্রবল বৃষ্টি হয়। এতে নগরীতে যানজট ও জলাবদ্ধতা তৈরি হয়।