ঢাকা, এপ্রিল ১৯, ২০১৮, ৬ বৈশাখ ১৪২৫, স্থানীয় সময়: ১৯:১৮:৪৮

এ পাতার অন্যান্য সংবাদ

পয়লা বৈশাখে এফডিসিতে শোকের ছায়া কাশ্মীরে শিশু আসিফাকে ধর্ষণ-হত্যা, কবর দিতেও বাধা কোটা সম্পূর্ণ বাতিল, হাইকোর্ট বিভাগে রিট এবং বাংলাদেশের সংবিধান- বিবেক চন্দ্র, এ্যডভোকেট, ঢাকা জজ কোর্ট একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলায় আসামীপক্ষে যুক্তিতর্ক পেশ অব্যাহত শিক্ষা ক্ষেত্রে কোনক্রমেই দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান ‘স্বেচ্ছা রক্তদাতারা ৩৫ শতাংশ নিরাপদ রক্তের চাহিদা মেটান’ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় চার জন নিহত লিভ মঞ্জুর : খালেদা জিয়ার জামিন স্থগিত দুদকে হাজির হতে সময় চেয়েছেন এ কে আজাদ ‘টোলফ্রি হেল্পলাইন-১০৯’ নারী নির্যাতন প্রতিরোধে সহায়ক ভূমিকা রাখছে

রবীন্দ্র কুঠিবাড়ির তলোয়ার চুরির মামলার আসামি গ্রেপ্তার

আইন ও মানবাধিকার | ২৪ ভাদ্র ১৪২৪ | Friday, September 8, 2017

 

কুষ্টিয়ার শিলাইদহের রবীন্দ্র কুঠিবাড়ি থেকে চুরি যাওয়া তলোয়ার (তরবারি) চুরির মামলার প্রধান আসামি আবদুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার রাতে কুমারখালী থানার পুলিশ শিলাইদহ গ্রামের নিজ বাড়ি থেকে মান্নানকে গ্রেপ্তার করে। তবে এখনো চুরি যাওয়া তলোয়ার উদ্ধার করতে পারেনি পুলিশ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক জানান, মান্নানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

গত বছরের ৩০ মার্চ রাতে কুঠিবাড়ির দ্বিতীয় তলা থেকে চুরি হয় রবীন্দ্রনাথের স্মৃতিবিজড়িত দুটি তলোয়ার। ঘটনার পাঁচদিন পর কুঠিবাড়িতে দায়িত্বরত কাস্টোডিয়ান মোখলেছুর রহমান বাদী হয়ে কুমারখালী থানায় মামলা করেন।