ঢাকা, জানুয়ারী ১৯, ২০১৮, ৬ মাঘ ১৪২৪, স্থানীয় সময়: ০৯:১৪:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

ফাঁসিও দিতে পারেন সমস্যা নেই, হাইকোর্টে জামিন হবে সেই পূর্ণিমা এখন তারানা হালিমের ব্যক্তিগত কর্মকর্তা যশোর রোডের শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত ভ্রাম্যমাণ আদালত নিয়ে আপিলের অনুমতি পেল রাষ্ট্রপক্ষ আপিল শুনানির কার্যতালিকায় যুদ্ধাপরাধী আজহার-কায়সার-সুবহানের মামলা সুন্দরবন অঞ্চল নিরাপদ রাখতে আরো ৪টি র‌্যাব ক্যাম্প স্থাপন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আধুনিক মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার রেডক্রিসেন্ট ফিল্ড হাসপাতালের প্রধানকে দেশত্যাগের নির্দেশ বনানীতে পানির ট্যাংকে নেমে দুজন দগ্ধ

রবীন্দ্র কুঠিবাড়ির তলোয়ার চুরির মামলার আসামি গ্রেপ্তার

আইন ও মানবাধিকার | ২৪ ভাদ্র ১৪২৪ | Friday, September 8, 2017

 

কুষ্টিয়ার শিলাইদহের রবীন্দ্র কুঠিবাড়ি থেকে চুরি যাওয়া তলোয়ার (তরবারি) চুরির মামলার প্রধান আসামি আবদুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার রাতে কুমারখালী থানার পুলিশ শিলাইদহ গ্রামের নিজ বাড়ি থেকে মান্নানকে গ্রেপ্তার করে। তবে এখনো চুরি যাওয়া তলোয়ার উদ্ধার করতে পারেনি পুলিশ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক জানান, মান্নানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

গত বছরের ৩০ মার্চ রাতে কুঠিবাড়ির দ্বিতীয় তলা থেকে চুরি হয় রবীন্দ্রনাথের স্মৃতিবিজড়িত দুটি তলোয়ার। ঘটনার পাঁচদিন পর কুঠিবাড়িতে দায়িত্বরত কাস্টোডিয়ান মোখলেছুর রহমান বাদী হয়ে কুমারখালী থানায় মামলা করেন।