ঢাকা, নভেম্বর ১৯, ২০১৮, ৫ অগ্রহায়ন ১৪২৫, স্থানীয় সময়: ২২:৪১:০৭

রবি ঠাকুরের ছবি দিয়ে সারার ইনস্টাগ্রামে অভিষেক

স্বাস্থ্য ও বিনোদন | ১ ভাদ্র ১৪২৫ | Thursday, August 16, 2018

 

বলিউড তারকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান অবশেষে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন। ভারতের স্বাধীনতা দিবসে তিনি প্রথম পোস্ট করেন। সামাজিক এই মাধ্যমে তাঁর এ অভিষেকে উচ্ছ্বসিত ভক্তরা। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের একটি ভিজ্যুয়াল পপ-আর্ট শেয়ার করেছেন তিনি।

রবি ঠাকুরের ছবি পোস্ট দিয়ে এই তারকাকন্যা ভক্তদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। বলেন, ভারত মহান। ভারতীয় হতে পেরে তিনি গর্বিত। মজার বিষয় হলো, বাবার সূত্রে সারা এ বাঙালি নোবেল বিজয়ীর সঙ্গে সম্পর্কিত। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

সারা এরই মধ্যে তরুণদের মাঝে বেশ জনপ্রিয়। অনেক ভক্তই তাঁর ছবি শেয়ার করেছেন। এর আগে গুঞ্জন ছিল, সারা তাঁর জন্মদিন ১২ আগস্টে অনলাইনে অভিষিক্ত হতে যাচ্ছেন।

ইনস্টাগ্রামে অভিষেকের পরই তাঁর ফলোয়ারের সংখ্যা হু হু করে বাড়ছে। বলিউড তারকারাও তাঁকে অনুসরণ করছেন। আলিয়া ভাট ও হর্ষবর্ধন কাপুর তাঁকে অনুসরণ করেছেন এর মধ্যেই। একদিনেই তাঁর অনুসরণকারীর সংখ্যা প্রায় দেড় লাখ হয়েছে!

সারা আলী খান গত রোববার পঁচিশে পা রেখেছেন। জন্মদিনে তিনি চিনিমুক্ত কেক কেটেছেন বলে গণমাধ্যমে খবরও বেরিয়েছে। ওই সময় মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম মিলে বেরিয়েছিলেন রাতভ্রমণে। বাবা সাইফ আলী খান অনুপস্থিত ছিলেন। পার্টিতে ছিলেন বলিউড নায়িকা ভূমি পেদনেকার, কনিকা কাপুর ও অন্য শুভানুধ্যায়ীরা।

সাইফ ও অমৃতার কন্যা সারার শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে। অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। ‘কেদারনাথ’ সিনেমাটি একটি ভালোবাসার গল্পের। ২০১৩ সালের জুনে বন্যাকবলিত একটি এলাকায় দুই তরুণ-তরুণীর সংগ্রাম ও রোমাঞ্চের গল্প এটি। ভালোবাসা, ধর্ম, আবেগ ও আধ্যাত্মিকতার ছবি এটি। ওই বন্যায় প্রায় এক লাখ মানুষ মৃত্যুবরণ করে। ‘কেদারনাথ’কে ভালোবাসার মহাকাব্য বলছে অনেকেই।

সারা এরই মধ্যেই তাঁর দ্বিতীয় ছবির শুটিং শুরু করেছেন। রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বলিউডের ‘গুল্লি বয়’ রণবীর সিং। রণবীর এ ছবিতে পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন।