ঢাকা, জুন ২০, ২০১৮, ৫ আষাঢ় ১৪২৫, স্থানীয় সময়: ০১:৩৭:২৩

মেয়েকে হত্যার হুমকি দিয়ে মাকে ধর্ষণ

আইন ও মানবাধিকার | ৩০ ফাল্গুন ১৪২৪ | Wednesday, March 14, 2018

ধর্ষণ

মেয়েকে হত্যার হুমকি দিয়ে মাকে (২১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নারায়ণগঞ্জের  রূপগঞ্জে উপজেলার হরিণা উত্তরপাড়ার বালুর মাঠ এলাকায় মঙ্গলবার (১৩ মার্চ) এ ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান একথা জানিয়েছেন। ধর্ষণের শিকার নারী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেছেন।

তিনি জানান, তিন মাস আগে শরীয়তপুরের ডামুড্যা ছাতিয়ানী এলাকার শহীদুল্লাহ  মিয়ার ছেলে লিটন মিয়ার  নির্যাতনের শিকার ওই নারীর বিবাহ বিচ্ছেদ হয়। তাদের পাঁচ বছরের মেয়েটি বাবার কাছে থাকতো। এরপর থেকে তিনি হরিণা উত্তরপাড়া এলাকায় তার বাবার বাড়িতে থাকতেন। গত কয়েকদিন ধরে একই এলাকার মানিক মিয়া মেয়েকে তাকে কাছে  এনে দেবে বলে জানায়। এরই ধারাবাহিকতায় সোমবার (১২ মার্চ) রাতে মোবাইল ফোনে ওই নারীকে ইছাখালী ব্রিজের কাছে ডেকে নেয় মানিক মিয়া। সেখানে যাওয়ার পর টালবাহনা শুরু করে সে। একপর্যায়ে ওই নারীকে হরিণা উত্তরপাড়ায় পরিত্যক্ত একটি খুপড়ি ঘরে আটকে রাখে। এসময় মেয়েকে হত্যার হুমকি দিয়ে মানিকসহ তার দুই সঙ্গী তাকে ধর্ষণ করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি জানান, তিনজনের নামে নির্যাতনের শিকার ওই নারী মামালা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।