ঢাকা, জুলাই ২৩, ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫, স্থানীয় সময়: ১৫:৫৩:৩৭

এ পাতার অন্যান্য সংবাদ

যোগ্য, দক্ষ, কর্মক্ষম ও দেশপ্রেমিক নেতৃত্বের ওপর আস্থাশীল হতে সেনাবাহিনীর প্রতি নির্দেশ প্রধানমন্ত্রীর যারা বলে ‘নৌকা ঠেকাও’ তাদের লক্ষ্য নিয়ে প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইতিহাসের সর্ববৃহৎ গণসংবর্ধনা দিল আওয়ামী লীগ অন্যায়, অবিচার ও বৈষম্যহীন বিশ্ব গড়তে বিশ্ববাসীর সাথে বাংলাদেশ সহযাত্রী হবে : স্পিকার সুন্দরবনের জীববৈচিত্র্য সংরক্ষণে সরকার সব রকমের ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় মানসিক স্বাস্থ্য বিষয়ক খসড়া আইন অনুমোদিত রোহিঙ্গা শরণার্থীদের মিয়ানমারে প্রত্যাবাসনে তার সংস্থা সবরকম সহায়তা করবে : আইওএম মহাপরিচালক দারিদ্র্য দূরীকরণ ও নারীর ক্ষমতায়নে পরিবার পরিকল্পনা গুরুত্বপূর্ণ : স্পিকার পরিকল্পিত পরিবার মানুষের মৌলিক অধিকার : রাষ্ট্রপতি সিঙ্গাপুরের বিনিয়োগকারিদের জন্য বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ৫শ’ একর জমি বরাদ্দের প্রস্তাব প্রধানমন্ত্রীর

মেয়রের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক ঘণ্টা বেশি কাজ

প্রধান সংবাদ | ১৯ অগ্রহায়ন ১৪২৪ | Sunday, December 3, 2017

 

প্রয়াত নগর পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ রোববার এক ঘণ্টা বেশি কাজ করে ঢাকা উত্তর সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা। ছবি : সংগৃহীত

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধার নিদর্শন হিসেবে  প্রায় তিন হাজার পরিচ্ছন্নতাকর্মী এক ঘণ্টা বেশি কাজ করেছে।

আজ রোববার সাড়ে পাঁচ ঘণ্টার বদলে সাড়ে ছয় ঘণ্টা কাজ করে এই পরিচ্ছন্নতাকর্মীরা।

ডিএনসিসির বরাত দিয়ে বার্তা সংস্থা বাসস জানায়, নিয়ম অনুযায়ী পরিচ্ছন্নতাকর্মীরা প্রতিদিন ভোর সাড়ে ৫টা থেকে বেলা ১১টা পর্যন্ত কাজ করে। তবে তাদের অভিভাবক প্রয়াত মেয়রের প্রতি সম্মান জানাতে আজ দুপুর ১২টা পর্যন্ত কাজ করেছে তারা।

এ ছাড়া আনিসুল হকের প্রতি সম্মান জানিয়ে ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারীরা তিনদিনের শোক পালন করছে।

ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় বাসসকে জানান, আনিসুল হকের প্রতি সম্মান জানাতে ডিএসসিসির প্রধান কার্যালয় ও পাঁচটি আঞ্চলিক কার্যালয়ে অর্ধদিবস ছুটি পালন করা হয়।

অন্যদিকে আনিসুল হকের প্রতি সম্মান জানাতে আজ অর্ধদিবস ছুটি ঘোষণা করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।