ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, স্থানীয় সময়: ২৩:৩৪:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

কিমকে ‘পছন্দ’ করায় উ.কোরিয়ার বিরুদ্ধে আরোপিত নতুন নিষেধাজ্ঞা তুলে নেয়ার ঘোষণা ট্রাম্পের ইয়েমেনে হাজার হাজার লোকের মৃত্যু : মানবিক সংকট চরমে মাদুরোকে ক্ষমতাচ্যুত করতে ‘সব ধরনের পদক্ষেপের’ কথা ভাবছে যুক্তরাষ্ট্র : ট্রাম্প রাইস্টচার্চে হামলায় নিহত সকলকে সনাক্ত নিউজিল্যান্ডে নিষিদ্ধ হচ্ছে অ্যাসাল্ট ও সেমি-অটোমেটিক রাইফেলস নিউজিল্যান্ডে মসজিদে হামলার শিকার ৩ বছরের শিশু থেকে ৭৭ বছরের বৃদ্ধ ইন্দোনেশিয়ার পাপুয়ায় আকস্মিক বন্যায় অন্তত ৫০ জনের মৃত্যু বাংলাদেশের উন্নতি সবসময়ই ভারতের জন্য আনন্দের বিষয় : মোদী ইসরাইল কেবলই ইহুদিদের জন্য : নেতানিয়াহু বিশ্বব্যাপী অস্ত্রের ক্রেতা হিসেবে প্রথম অবস্থানে সৌদি আরব

মার্কিন নির্বাচনে বিজয়ী হলেন বাংলাদেশি আবুল খান

| ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

মার্কিন নির্বাচনে বিজয়ী হলেন বাংলাদেশি আবুল খান

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে নিউ হ্যামশায়ার অঙ্গরাজ্যের হাউস অব রিপ্রেজেন্টেটিভসে সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন প্রবাসী বাংলাদেশি আবুল খান। রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে রকিংহাম-২০ থেকে তৃতীয় মেয়াদের জন্য নির্বাচিত হলেন তিনি।

গত মঙ্গলবার রাতে নির্বাচনে জয়ী হওয়ার পর আবুল খান বলেন,  সকলের দোয়া চাই, মার্কিন প্রশাসনের কেন্দ্রবিন্দুতে ওঠার জন্য। একইসাথে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের সার্বিক কল্যাণে অবদান রাখতেও আমি বদ্ধ পরিকর।

পিরোজপুরের ভাণ্ডারিয়ার সন্তান আবুল খান। এর আগে একই আসন থেকে তিনি ২০১২ ও ২০১৪ সালে জয়ী হন। তিনিই একমাত্র রিপাবলিকান যিনি মার্কিন প্রশাসনে উচ্চ পর্যায়ের নির্বাচিত বাংলাদেশি।