ঢাকা, জানুয়ারী ১৮, ২০১৯, ৫ মাঘ ১৪২৫, স্থানীয় সময়: ১৫:৪৪:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

জাতিসংঘ শান্তিরক্ষায় প্রশংসিত বাংলাদেশ হুইলচেয়ারে চেপে ব্রেক্সিট ভোট দিলেন গর্ভবতী টিউলিপ বিশ্বব্যাংকের প্রার্থী নির্বাচনে যুক্তরাষ্ট্রকে সহযোগিতা করবে ইভাঙ্কা ট্রাম্প অস্ট্রেলিয়ায় চলছে প্রচন্ড তাপদাহ, পৃথিবীর উষ্ণতম স্থানগুলোর মধ্যে রয়েছে দেশটির বিভিন্ন শহর সেই নারী উবারচালকের স্কুটি উদ্ধার, প্রতারক গ্রেফতার রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী সমাজের মূল স্রোতে মেশার সুযোগ, কুম্ভমেলায় ‘কিন্নর আখড়া’ পাকিস্তানকে ৮০ হাজার কোটি টাকা আর্থিক সাহায্য দেবে সৌদি শিশু সন্তানের সামনে ঝগড়া করবেন না: পোপ ফ্রান্সিস চীনে খনিতে দুর্ঘটনায় ১৯ জনের মৃত্যু

মার্কিন নির্বাচনে বিজয়ী হলেন বাংলাদেশি আবুল খান

| ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

মার্কিন নির্বাচনে বিজয়ী হলেন বাংলাদেশি আবুল খান

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে নিউ হ্যামশায়ার অঙ্গরাজ্যের হাউস অব রিপ্রেজেন্টেটিভসে সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন প্রবাসী বাংলাদেশি আবুল খান। রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে রকিংহাম-২০ থেকে তৃতীয় মেয়াদের জন্য নির্বাচিত হলেন তিনি।

গত মঙ্গলবার রাতে নির্বাচনে জয়ী হওয়ার পর আবুল খান বলেন,  সকলের দোয়া চাই, মার্কিন প্রশাসনের কেন্দ্রবিন্দুতে ওঠার জন্য। একইসাথে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের সার্বিক কল্যাণে অবদান রাখতেও আমি বদ্ধ পরিকর।

পিরোজপুরের ভাণ্ডারিয়ার সন্তান আবুল খান। এর আগে একই আসন থেকে তিনি ২০১২ ও ২০১৪ সালে জয়ী হন। তিনিই একমাত্র রিপাবলিকান যিনি মার্কিন প্রশাসনে উচ্চ পর্যায়ের নির্বাচিত বাংলাদেশি।